JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

টেলিফোনে ইমরানকে 'হত্যার হুমকি'

দেশের খবর 25th Apr 2016 at 12:26pm 520
টেলিফোনে ইমরানকে 'হত্যার হুমকি'

টেলিফোনে হত্যার হুমকি পাওয়ার কথা ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।

রোববার সন্ধ্যায় যুক্তরাজ্যের কোড সংবলিত একটি নম্বর থেকে তাকে ফোন করে 'হত্যা করা হবে' বলে হুমকি দেওয়া হয় বলে উল্লেখ করেন তিনি।

ফেসবুক পোস্টে ইমরান লিখেছেন, 'আজ সন্ধ্যা ৭টা ১২ মিনিটে 'ইউনাইটেড কিংডম' এর কোড সংবলিত একটি নম্বর থেকে আমাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বলা হয়েছে আমাকে খুব শিগগিরই হত্যা করা হবে। আমি জানতে চাইলাম কে বলছেন, কোথা থেকে বলছেন, কোনো উত্তর দেওয়া হয়নি। বারবার শুধু বলা হলো হত্যা করা হবে।

কোথায়, কিভাবে খুন করবেন জানতে চাইলে কল কেটে দিয়েছে। আমি জানি এটা জানানো কিংবা না জানানোতে তেমন কিছু আসে যায় না। তারপরও মনে হলো সবাইকে জানিয়ে রাখা দরকার। আর হুমকি-ধামকি দিয়ে আমাকে থামানো যাবে ভাবাটাও অবান্তর। যে দেশে খুন-ধর্ষণেরই বিচার হয় না সেদেশে হুমকি তেমন বড় কোনো ঘটনা না।

তা ছাড়া কয়েক দিন আগে কিছু পথভ্রষ্ট রাজনীতিক তো আমাকে প্রকাশ্যেই হত্যার হুমকি দিয়েছিল, তার কি বিচার হয়েছে?

ইমরান লিখেছেন, 'প্রকাশ্যে হত্যার হুমকির পর আমার এক পুরোনো বন্ধু জানতে চেয়েছিল, হত্যার ষড়যন্ত্রের বিচার হলে প্রকাশ্যে হুমকির বিচার হবে কি না'? আমি উত্তর দিয়েছি, আমি কৃষকের সন্তান, প্রধানমন্ত্রীর সন্তান হলে নিশ্চয়ই হতো।

এ ব্যাপারে জানতে চাইলে ইমরান বলেন, হত্যা হুমকির ঘটনায় এখনো কোনো সাধারণ ডায়েরি (জিডি) করেননি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বললে জিডি করবেন।

এদেশে শুধুমাত্র ক্ষমতাসীন দলের নেতারা বাদে (কর্মীরাও খুন হচ্ছে) সবাই খুন হচ্ছে। এমনকি ক্ষমতাসীন নেতা-নেত্রী ও তাদের পরিবার, আত্মীয়-স্বজনদের বিরুদ্ধে ষড়যন্ত্রের বাইরে অন্য কোনো ঘটনার বিচারও হচ্ছে না।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 10 - Rating 8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)