JanaBD.ComLoginSign Up

অক্টোবরের পর ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ

ক্রিকেট দুনিয়া 25th Apr 2016 at 11:44pm 710
অক্টোবরের পর ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন অক্টোবরের পর দেশে কিংবা দেশের বাইরে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল।

দিনক্ষণ ঠিক না হলেও আইসিসি মিটিংয়ে কয়েকটি দলের সঙ্গে কথা হয়েছে বিসিবি সভাপতির। আগামী ১০-১৫ দিনের মধ্যে ত্রিদেশীয় ও দ্বিপাক্ষিক সিরিজ চূড়ান্ত হতে পারে বলে ধারণা দিয়েছেন তিনি।

সোববার বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, ‘এ বছর আমরা অনেকগুলো ম্যাচ খেলব। এফটিপির বাইরে আমরা অনেকগুলো খেলার অয়োজন করতে যাচ্ছি। দ্বিপাক্ষিক ও ত্রিদেশীয় সিরিজের কথা চলছে। এখনই তারিখ নিশ্চিত করে বলতে পারছি না। তবে অক্টোবরের আগে কাউকে পাওয়া যাচ্ছে না। ত্রিদেশীয় সিরিজ হওয়ার সম্ভাবনা বেশি। বোর্ডে আলোচনা করে ঠিক করতে হবে। কারণ আমাদের ইংল্যান্ড সিরিজ আছে। বিপিএল আছে। ফাঁকা স্লট দেখে আমাদেরকে সবকিছু চূড়ান্ত করতে হবে।’

আগস্টে বাংলাদেশের ভারত সফরের কথা রয়েছে। এবারের আইসিসি মিটিংয়ে বিসিসিআই কর্মকর্তাদের সঙ্গে সভাপতির কথা হলেও চূড়ান্ত কোনো আলোচনা হয়নি। ভারত সফর নিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘ওদের কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে। ওরা আমাদেরকে সিরিজটি নিয়ে আশ্বস্ত করেছে। তবে চূড়ান্ত কিছু হয়নি। হয়ত ৭-৮ দিনের মধ্যে ভালো কোনো খবর দিতে পারব। আমরা একটু ধৈর্য্য্ ধরছি। কারণ অনেক বছর ধরেই তো আমরা যাচ্ছি যাচ্ছি বলছি কিন্তু যাওয়া তো হচ্ছে না। এ কারণে আমরা ধৈর্য্য্ ধরছি।’

প্রসঙ্গত, আগস্টে ভারত সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশের। অক্টোবরে বাংলাদেশে ২টি টেস্ট ও ৩টি ওয়ানডে খেলতে আসবে ইংল্যান্ড। ডিসেম্বরে ২টি টেস্ট ও টি-টোয়েন্টি এবং ৩টি ওয়ানডে খেলতে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ।

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)