JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

পাঞ্জাবকে ২৫ রানে হারালো মুম্বাই!

ক্রিকেট দুনিয়া 26th Apr 2016 at 7:14am 201
পাঞ্জাবকে ২৫ রানে হারালো মুম্বাই!

সোমবার আইপিএলের একমাত্র খেলায় কিংস ইলিভেন পাঞ্জাবের বিপক্ষে ২৫ রানের জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। মুম্বাইয়ের দেয়া ১৯০ রানের টার্গেটে নির্ধারিত ওভার শেষে সাত উইকেট হারিয়ে ১৬৪ রান করে পাঞ্জাব।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে মুম্বাই বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পাঞ্জাব। তবে মাঝে মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল ও অধিনায়ক ডেভিড মিলারের ব্যাট হাসলেও জয় বঞ্চিত থাকে দলটি। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ বলে ৫৬ রান করেন ম্যাক্সওয়েল। মার্শ করেন ৪৫ আর ৩০ রানে অপরাজিত থাকেন মিলার।

মুম্বাই বোলার মধ্যে সর্বোচ্চ তিনটি উইকেট পান জাসপ্রিত বুমরাহ। এছাড়া দুটি করে উইকেট লাভ করেন টিম সাউদি ও মিচেল ম্যাকক্লেনেঘান।

এর আগে মোহালিতে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে ‍মুম্বাই। দলীয় শুন্য রানে অধিনায়ক রোহিত শর্মা আউট হলেও আম্বাতি রায়াদুকে সঙ্গে নিয়ে ১৩৭ রানের জুটি গড়েন পার্থিব প্যাটেল। ৮১ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে মিচেল জনসনের বলে আউট হন প্যাটেল। অন্যদিকে ৬৫ রান আসে রায়াদুর ব্যাট থেকে।

শেষ দিকে জস বাটলার ও কাইরন পোলার্ডের ছোট দুটি ইনিংসে ভর করে নির্ধারিত ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ১৮৯ রান করে মু্ম্বাই। পাঞ্জাবের বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি উইকেট নেন মুহিত শর্মা।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)