JanaBD.ComLoginSign Up

হৃতিক-কঙ্গনা লড়াই; ফয়সালা ৩০শে এপ্রিল!

সিনেমা জগৎ 26th Apr 2016 at 1:54pm 601
হৃতিক-কঙ্গনা লড়াই; ফয়সালা ৩০শে এপ্রিল!

বলিউডের এ মুহূর্তের সবচেয়ে আলোচিত দুই নাম হৃতিক রোশন ও কঙ্গনা রানাউত। গত এক মাসেরও বেশি সময় ধরে যাদের নিয়ে বলিউডের ভেতর-বাহিরে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

এরই মধ্যে দুজন পরস্পরের বিরুদ্ধে মামলা করেছেন একাধিকবার। সর্বশেষ মামলাটি হৃতিকের করা। সাইবার অপরাধ আইনে কঙ্গনার বিরুদ্ধে তিনি অভিযোগ তুলেছেন, কুইন খ্যাত এ নায়িকা অসংখ্য মেইল পাঠিয়েছেন হৃতিককে।

একটি ফেইক মেইলের মাধ্যমে কঙ্গনা তাকে বারবার বিরক্ত করার চেষ্টাও করেছেন। আর তাতে কুইনের বোন রঙ্গোলিও জড়িত বলে দাবি করেছেন হৃতিক। সেসবের যথেষ্ঠ প্রমাণও দিয়েছেন তিনি।

এসব নিয়ে গত দুইদিন বলিউড ও বিশ্ব গণমাধ্যমে সমালোচনার ঝড় বয়ে গেছে। আজ বিকাল অবধি নতুন কোনো খবর না থাকলেও হৃতিকের একটি টুইটে আবারও নড়েচড়ে বসেছেন সবাই। গত ২৩শে এপ্রিল ছিল হৃতিকের বাবা-মায়ের ৪৫তম বিবাহ বার্ষিকী।

বিশেষ এ দিন উপলক্ষে সেদিন মামলা নিয়ে ঝামেলার মধ্যে থাকলেও মা-বাবাকে সময় দিতে এতটুকু ভুল করেননি জুনিয়র রোশন। বিবাহ বার্ষিকীর বেশ কিছু ছবি টুইটারে পোস্ট করেন হৃতিক।

পাশাপাশি আরেকটি পোস্টে কঙ্গনাকে উদ্দেশ্য করে তিনি লেখেন, যখন গোটা দুনিয়া তোমায় গালাগাল দেয়, তখন কেউ এটা দেখতে চায় না যে তুমি তাদের ভুল প্রমাণ করতে পারছো কি না! বরং তোমার নিজের বিশ্বাসকেই পরীক্ষা করে দেখা হয়।

আদালতে হৃতিকের জমা দেয়া তথ্য ও প্রমাণ বলছে তিনি নিজের জায়গায় পরিষ্কার। কিন্তু কঙ্গনা? তার কি অবস্থান? এখন পর্যন্ত সেটাই জানা যায়নি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ৩০শে এপ্রিল আদালতে কঙ্গনাকে হাজিরা দিতে হবে। সেই সঙ্গে হৃতিকের জবানবন্দি অনুযায়ী বয়ান দিতে হবে তাকে।

সেদিন সব তুলে ধরবেন কঙ্গনা। তারপর আদালত আদেশ যা হবে তা-ই মেনে নিতে হবে দুজনকে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)