JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আইপিএলে এই প্রথম উইকেটবিহীন মুস্তাফিজ!

ক্রিকেট দুনিয়া 27th Apr 2016 at 9:14am 555
আইপিএলে এই প্রথম উইকেটবিহীন মুস্তাফিজ!

সর্বশেষ কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে আগের ম্যাচে ৪ ওভারে মাত্র ৯ রান দিয়ে তুলে নিয়েছেন ২ উইকেট। অথচ মঙ্গলবার এই বাঁহাতি পেসার আইপিএলে নিজেদের ষষ্ঠ ম্যাচে একেবারেই নিষ্প্রভ ছিলেন।

যে মুস্তাফিজ আগের ম্যাচে ২৪ বলের মধ্য ১৭টিই ডট বল দিয়েছিলেন, সেই মুস্তাফিজ মঙ্গলবার ১২ বলে দিলেন ২১ রান। ৪ ওভারে মাত্র ৯ রান দিয়ে ২ উইকেট নেওয়া গত ম্যাচের ম্যাচ সেরা মুস্তাফিজ এদিন উইকেট শূণ্য! যা এই বাঁহাতি বিস্ময়কর বালকের পাশে তা বড্ড বেমানান।

একদিন আগেও পুরো ক্রিকেট বিশ্ব মুস্তাফিজ বন্দনায় মেতে ওঠে। তার বোলিং বৈচিত্র দেখে রীতিমতো বিস্মিত হয়ে পড়েন ক্রিকেট বোদ্ধারাও। কি অসাধারণ পারফম্যান্স দেখিয়েছিলেন তিনি আগের ম্যাচে। মঙ্গলবার সেই ছন্দ ধরে রাখতে পারলেন না। জ্বলে উঠতে পারলেন না তিনি।

মুস্তাফিজের নিষ্প্রভতার দিনে তার দল হায়দরাবাদ হেরেছে রাইজিং পুনের কাছে। হায়দরাবাদের দেওয়া ১১৮ রানের জবাবে পুনে ব্যাট করতে নেমে ১১ ওভার চলাকালে বৃষ্টিতে থমকে যায় হায়দরাবাদ বনাম পুণের ম্যাচ।

তখন পুনের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ৯৪ রান। পিচে ছিল স্মিথ (৪৬) ও ধোনি (৫)। ম্যাচ জিততে বাকি মাত্র ২৪ রান। কিন্তু নির্ধারিত সময়ের আগে বৃষ্টি না থামায় ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে রাইজিং পুনে সুপারজায়ান্টস ৩৪ রানে বিজয়ী হয়।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)