JanaBD.ComLoginSign Up

ইংলিশ কাউন্টিতে খেলার ছাড়পত্র পাচ্ছেন না মুস্তাফিজ

ক্রিকেট দুনিয়া 27th Apr 2016 at 9:51am 824
ইংলিশ কাউন্টিতে খেলার ছাড়পত্র পাচ্ছেন না মুস্তাফিজ

অভিষেকের পর থেকেই পুরো ক্রিকেট বিশ্বের নজর কেড়ে নিয়েছেন বিস্ময় বালক মুস্তাফিজুর রহমান। দেশের গণ্ডি পেরিয়ে এখন আইপিএল মাতিয়ে বেড়াচ্ছেন মুস্তাফিজ। আইপিএল খেলা শেষ হওয়ার পরেই পৃথিবীর সবচেয়ে ঐতিহ্যপূর্ণ এবং সেরা ঘরোয়া ক্রিকেট আসর ইংলিশ কাউন্টি ক্রিকেট লিগে সাসেক্সে খেলতে যাওয়ার কথা মুস্তাফিজের। তবে মুস্তাফিজকে কাউন্টিতে খেলার জন্য ছাড়পত্র দিতে চাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই প্রসঙ্গে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, মুস্তাফিজ বাংলাদেশের জন্যে অনেক মূল্যবান। এই সম্পদকে আমরা ইনজুরিতে পড়ে নষ্ট করতে চাই না। এছাড়া মুস্তাফিজের পেশি এখনও তেমন সুগঠিত নয়। তার উপর এর মধ্যেই মাত্র এক বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে দু’বার চোট লেগে ৯টি আন্তর্জাতিক ম্যাচে মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে।

কাউন্টি ক্রিকেটে খেলা নিয়ে তিনি আরও বলেন, ‘ওর(মুস্তাফিজুর) কাউন্টি থেকে অফার এসেছে। আমরা ওকে যদি পাঠাই তাহলে বোর্ড থেকে কিছু নির্দেশনা দেওয়া থাকবে। ও লংগার ভার্সন খেলুক সেটা চাই না। ও ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলুক। এগুলো আমরা চিন্তা ভাবনা করছি।’

এদিকে মুস্তাফিজের বিশেষ কাটার ডেলিভারি দিতে গেলে এখনও পুরনো ব্যথা বোধ করতে পারছেন তিনি। এই সমস্যার জন্য তাকে বিশ্রাম দিয়ে দিয়ে ম্যাচ খেলানোর পরামর্শ আগেই দিয়েছিলেন বিসিবি-র প্রধান চিকিৎসক দেবাশিস।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)