JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আলিয়ার প্রতি সিদ্ধার্থের ভালোবাসা মিথ্যা নয়

সিনেমা জগৎ 28th Apr 2016 at 12:36am 515
আলিয়ার প্রতি সিদ্ধার্থের ভালোবাসা মিথ্যা নয়

বলিউড অভিনয়শিল্পী সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাট। বলিপাড়ায় এ দুজনের প্রেম নিয়ে নানারকম গুঞ্জন প্রায়ই শোনা যায়। যদিও আনুষ্ঠানিকভাবে প্রেমের কথা প্রকাশ করেননি এ জুটি। তবে তাদের প্রেম নিয়ে বিভিন্ন সময় তারা যে কথা বলেছেন, তা থেকে ধারণা করা হচ্ছে প্রেমের সম্পর্কে রয়েছেন সিদ্ধার্থ-আলিয়া।

সম্প্রতি শোনা যায়, আলিয়ার সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না সিদ্ধার্থের। বন্ধুর জন্মদিনে গিয়ে কথা কাটাকাটি হয়েছিল আলিয়া-সিদ্ধার্থের। পার্টিতে গিয়ে বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন তারা। সর্বশেষ শোনা যায়, সিদ্ধার্থের সঙ্গে খারাপ সম্পর্কের কারণে তার জন্মদিনেও যাননি আলিয়া। কাপুর অ্যান্ড সন্স সিনেমার পর থেকেই নাকি তাদের মধ্যে ঝামেলা চলছে। সব মিলিয়ে গুঞ্জন শোনা যায়, ফাটল ধরেছে সিদ্ধার্থ-আলিয়ার সম্পর্কে। ভারতীয় সংবাদমাধ্যমগুলোতেও এ নিয়ে বিভিন্ন খবর প্রকাশিত হয়।

এদিকে বার বার দেখো সিনেমার একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। সেখানে তাদের সম্পর্কে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে সিদ্ধার্থ মালহোত্রা সাংবাদিকদের বলেন, ‘আমি কোনো খবর পড়িনি। তারা কী লিখেছেন?’ এরপর সাংবাদিকরা সিদ্ধার্থ-আলিয়াকে ঘিরে বিভিন্ন খবরের কথা তাকে জানান। তারপর তিনি বলেন, ‘আমার এবং আলিয়ার মধ্যে কোনো ঝামেলা হয়নি। তার প্রতি আমার শুধু ভালোবাসাই রয়েছে।’

স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রা। তখন থেকেই তাদের প্রেমের গুঞ্জন চলে আসছে বলিপাড়ায়।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)