JanaBD.ComLoginSign Up

আইসক্রিম নিয়ে সংঘর্ষে বিয়ে বাড়ি রণক্ষেত্র!

ভয়ানক অন্যরকম খবর 28th Apr 2016 at 2:08pm 1,133
আইসক্রিম নিয়ে সংঘর্ষে বিয়ে বাড়ি রণক্ষেত্র!

চলছে বিয়ের আয়োজন, সবাই খুবই ব্যস্ততা ও আনন্দের মধ্যে সময় পার করছে। কিন্তু হঠাৎ বিয়ে বাড়ি রণক্ষেত্রে রুপ নিল। লাঠি, বাঁশ, চেয়ার, টেবিল, জলের গ্লাস মিসাইলের মত মুহূর্তে ছড়িয়ে পড়লো চারদিকে।

কারণ খুবই সাধারণ- আইসক্রিম নিয়ে ঝগড়া তারপর হাতাহাতি। কিন্তু এরই রেশ ধরে শেষ পর্যন্ত বরের বাড়ি ও কনের বাড়ির আত্মীয়রা বিয়ে ভুলে ঝাঁপিয়ে পড়লো একে অপরের উপর। শুধু এ টুকুতেই ক্ষান্ত হননি তারা।

বিয়ে বাড়ির এ সংঘর্ষ সামাল দিতে গিয়ে আহত হন স্থানীয় থানার বড় কর্মকর্তা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার গভীর রাত থেকে বর ও কনেপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে রীতিমত থমথমে পরিস্থিতি ভারতের মথুরার শাহপুরে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল থেকেই বরযাত্রীরা স্থনীয় একটি বিয়েবাড়িতে উঠেছিলেন। চলছিল খানাপিনার ধুমধাম। বরকে ছাদনাতলায় নিয়ে যাওয়ার তোড়জোর চলছিল। কিন্তু ভারতে বর্তমানে প্রচণ্ড তাপদাহ চলছে।

তাই গরমে লুচি-তরকারির থেকে আইসক্রিমের চাহিদা বেশি ছিল। সেই আইসক্রিম খাওয়া নিয়েই শুরু হয় ঝগড়া। রাত একটা নাগাদ পরিস্থিতি রীতিমত উত্তপ্ত হয়ে ওঠে।

বরের বাড়ির আত্মীয়দের দিকে তেড়ে যান কনের বাড়ির লোকেরা। শুরু হয় হাতাহাতি।
এলাকাবাসী এরপর খবর দেন স্থানীয় পুলিশ থানায়। কয়েকজন কনস্টেবল নিয়ে ঘটনাস্থলে পৌঁছে যান দারোগা। তাকেও তাড়া করে বর ও কনেপক্ষ। পালাতে গিয়ে পুলিশ কর্মীরা মার খান।

এখানেই ঘটনার শেষ নয়। স্থানীয় সড়ক অবরোধ করা হয়। শুরু হয় ট্রাফিক জ্যাম। হামলা করা হয় কয়েকটি দোকানে। পরিস্থিতি বেগতিক দেখে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। এরপর কি আর বিয়ে হওয়া সম্ভাবনা থাকে। পুলিশ বিয়ে বাড়িতে লাগিয়ে দিয়েছে তালা।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 9 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)