JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মুস্তাফিজের চেয়ে নিজেকেই বেশি ‘মারাত্মক’ ভাবেন বোল্ট!

ক্রিকেট দুনিয়া 29th Apr 2016 at 12:27am 1,011
মুস্তাফিজের চেয়ে নিজেকেই বেশি ‘মারাত্মক’ ভাবেন বোল্ট!

বাংলাদেশের মুস্তাফিজুর রহমান ও নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট - ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) একই দলের সদস্য হওয়ার সুবাদে দু’জনের মধ্যে এরই মধ্যে ভাল বন্ধুত্ব হয়ে গেছে। তবে, এখনও এক সাথে ম্যাচ খেলতে নামা হয়নি দু’বন্ধুর।

মুস্তাফিজ যেখানে এখন অবধি সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে এই মৌসুমের ছয়টি ম্যাচেই মাঠে নেমেছেন, সেখানে ট্রেন্ট বোল্টের একটা ম্যাচও খেলার সৌভাগ্য হয়নি। যদিও, নিজেকে মুস্তাফিজের চেয়ে ‘মারাত্মক’ মনে করছেন এই বাঁ-হাতি পেসার।

হায়দ্রাবাদের স্থানীয় ইংরেজি পত্রিকা ডেকান ক্রনিকালে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘মুস্তাফিজ এবং আমি দু’জন ভিন্ন ধরণের বোলার। আমি নিজেকে তার থেকেও বেশি মারাত্মক এবং সুইং বোলার হিসেবে দেখতে বেশি পছন্দ করি, যে সামনে থেকে উইকেট নিবে। অন্যদিকে মুস্তাফিজ খুব দক্ষতার সাথে তার গতি নিয়ন্ত্রণ করতে পারে। তার ইয়র্কার গুলো অসাধারণ।’

সানরাইজার্স হায়দারাবাদ বোল্টকে ৮ লক্ষ ডলারের দিয়ে নিজেদের দলে নিলেও এখন পর্যন্ত একটি ম্যাচও খেলার সুযোগ পাননি তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপেও তার পুরোটা সময় কেটেছে বেঞ্চে।

মুস্তাফিজের প্রশংসা করতে গিয়ে এই পেসার বলেন, ‘আমাদের দলে অনেক ভালো মানের পেস বোলার রয়েছে। মুস্তাফিজ খুব সামনে থেকে আক্রমণ করছে। ভুবনেশ্বের কুমার সেটাকে ধরে রাখছে উইকেট নিয়ে। নেহরাও ভালো করছে। সবার মধ্যেই প্রতিযোগিতা হচ্ছে একাদশে টিকে থাকার জন্য।’

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)