JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ছয় যুগ পর প্রেমিকাকে বিয়ে!

সাধারন অন্যরকম খবর 29th Apr 2016 at 8:35am 673
ছয় যুগ পর প্রেমিকাকে বিয়ে!

সালটা ছিল ১৯৪৪। সে সময় দ্বিতীয় বিশ্বযুদ্ধ মাথায় নিয়ে দিন কাটাচ্ছে সারা পৃথিবীর। তখন সদ্য ২১ পেরিয়েছেন রয় ভিকারম্যান। তিনি প্রেমে পড়েছিলেন সপ্তদর্শী নোরা জ্যাকসনের। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় তারা আলাদা হয়ে যান কিন্তু ভাগ্যের অমোঘ বিধান, যে যুদ্ধের অংশ নিতে গিয়ে তাদের প্রেম, সেই যুদ্ধই আবার তাদের দূরে সরিয়ে দেয়। অবশ্য এটা কোনো অভিনব গল্প না। অনেকের জীবনেই হয়তো ঘটেছে এমন ঘটনা।

কিন্তু ৭২ বছর পর আবার দু’জন একসঙ্গে হয়েছেন এমন উদাহরণ নিশ্চয়ই আর খুঁজে পাওয়া যাবে না। প্রেম পরিণতি না পেলেও হারিয়ে যাওয়া প্রেমিকাকে খুঁজে পেয়েছেন ৯০ বছরের রয়। যুদ্ধ পরবর্তী সময়ে দীর্ঘদিন দুর্ঘটনা পরবর্তী মানসিক বৈকল্যে ভুগেছেন রয়। ২০১২ সালে মারা যায় তার স্ত্রী।এই সময়ের মধ্যে নোরাকে ভুলতে পারেননি রয়।

এদিকে অস্ট্রেলিয়ায় নিজের বাড়িতে বসেই ছেলের কাছে বায়না ধরেন ৮৯ বছরের নোরা। অনলাইনে খোঁজ করতে হবে হারিয়ে যাওয়া প্রেমিকের। খুঁজেও পেয়ে যান। রয়কে খুঁজে পেয়েই তার সঙ্গে দেখা করতে চান নোরা।

এক বছর আগে রয় ভিকারম্যান স্ট্যাফোর্ডশায়ারের হার্টশেল থেকে নোরা জ্যাকসনের বাড়িতে এসে তার দীর্ঘ অনুপস্থিতির কারণে ক্ষমা চেয়েছেন। তিনি ভাড়া করা ট্যাক্সিকে কয়েক মিনিটের জন্য বাইরে অপেক্ষা করতে বলে একগুচ্ছ ফুল নিয়ে নোরার বাড়িতে প্রবেশ করেন।

নোরা জ্যাকসন রয়কে দেখে আনন্দে ফেটে পড়েন। তাকে জড়িয়ে ধরে অব্যক্ত আবেগ প্রকাশ করেন। এরপর এক বছর পর রয়ের ৯০তম জš§দিনের অনুষ্ঠানে আবার তারা বিয়ের আলাপ তোলেন ও পুনরায় বাগদান সম্পন্ন করেন। ৭২ বছর আগে তারা একবার বাদগান করেছিলেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)