.
JanaBD.ComLoginSign Up
JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

কলকাতায় শাকিব খানের শুটিং বন্ধ করে দেয়া হয়েছে!

সিনেমা জগৎ 29th Apr 16 at 10:12am 1,526
কলকাতায় শাকিব খানের শুটিং বন্ধ করে দেয়া হয়েছে!

ঢাকাই কিং শাকিব খান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী অভিনীত প্রথম চলচ্চিত্র ‘শিকারি’র শুটিং বন্ধ করে দেয়া অভিযোগ উঠেছে। ফেডারেশনের সাথে প্রযোজকের দ্বন্দ্বের কারণে এমনটি ঘটছে বলে জানা গেছে।

প্রযোজনা সংস্থার নাম ‘এসকে মুভিজ’র অধিকর্তা হিমাংশু ধানুকার অভিযোগ, তাদের আগামী ছবি ‘শিকারি’র শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। এর জন্য তারা ‘ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া’র (এফসিটিডব্লুইআই) সভাপতি স্বরূপ বিশ্বাসকেই দায়ী করছেন। যিনি ঘটনাচক্রে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই।

হিমাংশুর অভিযোগ অনুযায়ী, গত ১৮ এপ্রিল থেকে ২১ এপ্রিল বোলপুরে তাদের ছবির শুটিংয়ের কথা ছিল। কিন্তু ফেডারেশন ২০ তারিখে আচমকাই শুটিং বন্ধ করে দেওয়ার নির্দেশ দেয়। হিমাংশু জানিয়েছেন, তারা ফেডারেশনের সাধারণ সম্পাদক অপর্ণা ঘটকের স্বামী পিন্টু ঘটকের সংস্থা থেকে ডান্সার নেননি বলেই এই আপত্তি। যদিও পরে বিষয়টির নিষ্পত্তি হয়ে যায়। কিন্তু বোলপুরে দ্বিতীয় দফায় শুটিংয়ের সময় ফের আপত্তি আসে ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাসের কাছ থেকে।

হিমাংশু বলেন, ‘আমাদের ২৯ এপ্রিল বাকি শ্যুটিং করার কথা ছিল। নিয়মমতো আমরা ফেডারেশনকে বিষয়টি ২৫ এপ্রিল ই-মেল মারফত জানাই। ২৭ এপ্রিল একটি চিঠিও দিয়ে আসা হয় অফিসে। কিন্তু ২৮ এপ্রিল, বৃহস্পতিবার স্বরূপ বিশ্বাস জানালেন, আমরা শ্যুটিং করতে পারব না। কেন এভাবে বার বার আমাদের ঝামেলায় ফেলা হচ্ছে জানি না।’

দ্বিতীয় দফার শ্যুটিং বন্ধের ক্ষেত্রে স্বরূপ নাকি জানিয়েছেন, অন্তত ১৫দিন আগে শ্যুটিংয়ের সব তথ্য ফেডারেশনকে না দিলে তারা শুটিংয়ের অনুমতি দিতে পারবে না। অথচ হিমাংশু বলছেন, এই রকম কিছু নাকি ফেডারেশনের নিয়মাবলিতে লেখা নেই।

সূত্র বলছে, ‘এসকে মুভিজ’এর সঙ্গে ফেডারেশনের বিরোধ এর আগেও হয়েছে। লন্ডনে ‘আশিকি’ ছবির শ্যুটিংয়ে কতজন টেকনিশিয়ান নিয়ে যাওয়া হবে, তা নিয়েই ছিল বিরোধ। সেসময় একদিন শুটিং বন্ধও ছিল।

বোলপুরের শুটিং বন্ধ করে দেওয়া নিয়ে ফেডারেশনের সাধারণ সম্পাদক অপর্ণা ঘটককে হিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘শুটিং বন্ধের কোনও ব্যাপার নেই। কে বলল এ সব! ওরা যাচ্ছে তো শুটিং করতে। কোনও সমস্যা নেই।’ আবার স্বরূপেরও একই বক্তব্য, তিনি বললেন, ‘সমস্যাটার সমাধান হয়ে গিয়েছে!’

যদিও হিমাংশু জানালেন, ফেডারেশন নাকি তাদের এখনও অনুমতি দেয়নি। তার অভিযোগ, স্বরূপ স্বেচ্ছাচার করছেন। নিয়মাবলির ‘কেস টু কেস’ শর্তের সুযোগ নিয়ে তিনি নিজের মতামত চাপাচ্ছেন। যদিও স্বরূপ এই অভিযোগও অস্বীকার করেন।

প্রথম দফার শ্যুটিং বন্ধের কারণ অপর্ণার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘এই সম্পর্কিত যাবতীয় কথা আমরা নির্বাচনের পরে বলব। এই মুহূর্তে কোনও কথা বলতে পারছি না। সামনে অনেক কাজ। এসব ছোট ঘটনা নিয়ে পারস্পরিক ভুল বোঝাবুঝি বাড়ানোরও কোন যুক্তি নেই।’

কিছুদিন আগে ‘ভেঙ্কটেশ ফিল্মস’এর ‘লাভ এক্সপ্রেস’ ছবিটির বিদেশে শুটিংকে কেন্দ্র করে ফেডারেশনের সঙ্গে প্রযোজনা সংস্থার ঝামেলা হয়েছিল। কতজন টেকনিশিয়ানকে বিদেশে নিয়ে যাওয়া হবে, সেই নিয়েই ছিল বিরোধ।

‘শিকারি’ ছবিটি ‘এসকে মুভিজ’ ও বাংলাদেশের জাজ মাল্টি মিডিয়ার সঙ্গে যৌথ প্রযোজনায় করছে। ছবিতে অভিনয় করছেন শ্রাবন্তী এবং ঢাকাই ছবির কিং শাকিব খান।

হিমাংশুর কথায়, ‘শাকিব আমাদের অতিথি। তার সামনে এই ঘটনা আমাদের মাথা নিচু করে দিল। ‘ভেঙ্কটেশ ফিল্মস’, শ্রাবন্তী, দেব, অরিন্দম শীল সকলেই আমার পাশে আছেন। ওরাও ফেডারেশনকে নিয়ে তিতিবিরক্ত!

JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 5.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
এক নজরে এই সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ঢালিউড, বলিউড ও হলিউড সিনেমার তালিকা! এক নজরে এই সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ঢালিউড, বলিউড ও হলিউড সিনেমার তালিকা!
Yesterday at 1:20pm 616
পাকিস্তানে ছাড়পত্র পেলো না ‘টাইগার জিন্দা হ্যায়’ পাকিস্তানে ছাড়পত্র পেলো না ‘টাইগার জিন্দা হ্যায়’
Thu at 4:38pm 463
শুটিংয়ে জীবন্ত নেকড়ের সাথে লড়াই করলেন সালমান খান শুটিংয়ে জীবন্ত নেকড়ের সাথে লড়াই করলেন সালমান খান
Thu at 11:24am 414
প্রিয় মুক্তিযুদ্ধের ছবি প্রিয় মুক্তিযুদ্ধের ছবি
Thu at 11:19am 124
বিশ্বের জনপ্রিয় দশটি সিনেমার নাম প্রকাশ, তালিকায় প্রভাসের বাহুবলী বিশ্বের জনপ্রিয় দশটি সিনেমার নাম প্রকাশ, তালিকায় প্রভাসের বাহুবলী
Thu at 9:45am 641
দীপিকা-প্রিয়াঙ্কা উভয়ই অনুপস্থিত ‘ডন থ্রি’-তে! দীপিকা-প্রিয়াঙ্কা উভয়ই অনুপস্থিত ‘ডন থ্রি’-তে!
Wed at 8:26am 575
দাবাং-থ্রিতে সোনাক্ষী থাকছেন কিনা জানালেন সালমান দাবাং-থ্রিতে সোনাক্ষী থাকছেন কিনা জানালেন সালমান
Mon at 2:01pm 356
যৌথ প্রযোজনায় অনিশ্চিত ‘ইন্সপেক্টর নটি কে’ যৌথ প্রযোজনায় অনিশ্চিত ‘ইন্সপেক্টর নটি কে’
Mon at 7:49am 588

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

পাঁচ মিনিটের জন্য পাঁচ কোটি টাকা চাইলেন প্রিয়াঙ্কা!পাঁচ মিনিটের জন্য পাঁচ কোটি টাকা চাইলেন প্রিয়াঙ্কা!
স্মার্টকার্ড কবে পাবেন, জানতে পারবেন এসএমএস করেস্মার্টকার্ড কবে পাবেন, জানতে পারবেন এসএমএস করে
Pal Kaisa Pal Lyrics | Arijit Singh | Monsoon Shootout (2017)Pal Kaisa Pal Lyrics | Arijit Singh | Monsoon Shootout (2017)
টিভিতে আজকের খেলা : ১৬ ডিসেম্বর, ২০১৭টিভিতে আজকের খেলা : ১৬ ডিসেম্বর, ২০১৭
আজকের এই দিনে : ১৬ ডিসেম্বর, ২০১৭আজকের এই দিনে : ১৬ ডিসেম্বর, ২০১৭
আজকের রাশিফল : ১৬ ডিসেম্বর, ২০১৭আজকের রাশিফল : ১৬ ডিসেম্বর, ২০১৭
আপনি জানেন কি, ১৯৭৪ সালের ১ টাকা বর্তমান সময়ের কত টাকা ??আপনি জানেন কি, ১৯৭৪ সালের ১ টাকা বর্তমান সময়ের কত টাকা ??
শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের প্রথম টেস্ট ৩১ জানুয়ারিশ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের প্রথম টেস্ট ৩১ জানুয়ারি