JanaBD.ComLoginSign Up

একবছর পর টয়লেট থেকে উদ্ধার ভদ্রলোক, রহস্য জানলে হেসে গড়াগড়ি খাবেন আপনিও!

সাধারন অন্যরকম খবর 30th Apr 2016 at 2:20pm 1,984
একবছর পর টয়লেট থেকে উদ্ধার ভদ্রলোক, রহস্য জানলে হেসে গড়াগড়ি খাবেন আপনিও!

এক-ভদ্রলোক আটকা পড়েছেন বাথরুমে। তাকে উদ্ধার করতে পারছিলেন না বাড়ির মানুষও। উপায়ন্তর না দেখে খবর দেয়া হলো পুলিশে। পুলিশ আসলেন। ব্যাপক চেষ্টা চালিয়ে আটকে পড়া লোকটিকে উদ্ধার করতে সক্ষম হলেন। তবে এরমধ্যে সময় পেরিয়ে গেছে একবছর!

সে কি! আমার এ কথা শুনে চোখ কপালে তুললেন কেন! ভাবছেন গাল-গপ্প মারছি! না। মোটেও গাল-গপ্প না। সত্যি কথা। একদমই সত্যি। এখন হয় তো প্রশ্ন তুলবেন, তাহলে কি পুলিশ আসতে এত দেরি করেছিল? না, পুলিশ আসতেও দেরী করেনি। তারা খবর পেয়ে ঠিক মতোই এসেছিল।

দুবাই পুলিশের অন্যতম শীর্ষ কর্তা মেজর খালিদ আল হামাদি। তিনি দুবাই পুলিশ রেসকিউ ডিপার্টমেন্টের কার্যনির্বাহী ডিরেক্টর জেনারেল এবং দুবাই পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের প্রধান। এই ভদ্রলোকও এ ব্যাপারটিতে সাফাই দিয়েছেন, ঘটনা সত্যি বলে তিনি স্বীকারও করেছেন।

সত্যি এই খবরটি অনেকটা পুরনো, তবে সম্প্রতি এ এটি ফাঁস করেছেন হামাদি নিজেই। তিনি জোরগলায় বলছেন, পুলিশের যেতে একেবারে দেরি হয়নি। পুলিশ ঠিক সময়েই পৌঁছেছিল।

তা হলে? উদ্ধারে একবছর লাগল কীভাবে! হামাদি বলেছেন, ‘একবছরই তো লেগেছে। এই নিউ ইয়ারের ঘটনা। ৩১ তারিখ রাতে এসেছিল ফোন। পরিবারের কর্তা বাথরুমে ফেঁসে গিয়েছেন। তড়িঘড়ি টিম যায়। এর পরে দরজা ভেঙে তাকে বের করতে একটু সময় তো লাগবেই। সেই সব করতে করতেই নিউ ইয়ার চলে এলে যে...’!

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)