JanaBD.ComLoginSign Up

মুস্তাফিজকেই ভয় কোহলি-গেইলদের

ক্রিকেট দুনিয়া 30th Apr 2016 at 4:02pm 571
মুস্তাফিজকেই ভয় কোহলি-গেইলদের

বরাবরের মতো চলতি আইপিএলে শক্তিশালী ব্যাটিং লাইন আপের দল গড়েছে বেঙ্গালুরু। টপ অর্ডারে ক্রিস গেইল ও বিরাট কোহলি ছাড়াও আছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের মতো বিধ্বংসী ব্যাটসম্যান। এছাড়াও দলে আছেন অলরাউন্ডার শেন ওয়াটসন। তবে সব কিছু ছাপিয়ে দলের কোচ অ্যালন ডোনাল্ডের ভয় হায়দারাবাদের হয়ে খেলা বাংলাদেশের বিস্ময়বালক মুস্তাফিজুর রহমানকেই।

মুস্তাফিজের প্রশংসা করে ডোনাল্ড বলেন, মুস্তাফিজ বাংলাদেশের জন্য এক দারুণ এক আবিস্কার। বিশ্বকাপেও সে অসাধারণ বল করেছে। তার স্লোয়ারের সাথে ইয়োর্কার গুলো দুর্দান্ত। যে কোন সময় সে অবিশ্বাস্য কিছু করে ফেলতে পারে। আমরা দলের সবাই তাকে নিয়ে কথা বলেছি। তার লাইন টু লাইন বল করার ক্ষমতা চমৎকার। সে সত্যি সম্মান পাওয়ার যোগ্য।

তিনি আরও বলে, আমি ব্যক্তিগত ভাবে মনে করি এই সব তরুণরাই সামনে আরও এগিয়ে যাবে। আমি যেহেতু বোলার ছিলার তাই এই নতুনদের দেখতে খুব ভালো লাগে। আর তরুণদের মধ্যে সত্যিই সে স্মার্ট বোলার।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে কোহলিদের মুখোমুখি হয়েছিল মুস্তাফিজরা। খুবই বাজে বোলিং করেছে হায়দারাবাদের দলটি। যদিও ব্যর্থতার মিছিলে একমাত্র ব্যতিক্রম ছিলেন বাংলাদশের পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। অন্য সব বোলার যেখানে ৪ ওভারে ৫৫ থেকে ৫৭ করে রান দিয়েছেন সেখানে মুস্তাফিজ দিয়েছেন মাত্র ২৬ রান। নিয়েছেন দুটি উইকেট।

উল্লেখ্য, মুস্তাফিজদ-ওয়ার্নারদের ঘরের মাঠ রাজীব গান্ধী স্টেডিয়ামে এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)