JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ভক্তকে দেহরক্ষীর ঘুষি, ক্ষমা চাইলেন অক্ষয়

সিনেমা জগৎ 30th Apr 2016 at 5:43pm 482
ভক্তকে দেহরক্ষীর ঘুষি, ক্ষমা চাইলেন অক্ষয়

প্রিয় তারকাকে কাছে পেলে ভক্তদের পাগলামি অনেক সময় মাত্রা ছাড়িয়ে যায়। তাই তারকাদের সঙ্গে থাকে নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা। তবে অনেক ভক্ত শুধু সেলফি তুলেই খুশি থাকেন। অবশ্য সেই নির্দোষ সেলফিও অনেক সময় তুলতে দিতে চাননা নিরাপত্তা রক্ষীরা, কারণ কার মনে কী আছে, সেটা কি বলা যায়? হামলাকারী তো ভক্ত বেশেও আসতে পারে!

যাই হোক সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের ভক্ত ও দেহরক্ষীর মধ্যে ঘটেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা।

ভারতের টাইমস নাউ টেলিভিশনের খবরে বলা হয়েছে, গত ২৭ এপ্রিল হায়দরাবাদ থেকে শুটিং শেষে মুম্বাইয়ে ফেরেন অক্ষয় কুমার। মুম্বাই এয়ারপোর্টে নামার পর তাকে ঘিরে ধরে ভক্তরা। এ সময় দুয়েকজন অতি উৎসাহী ভক্ত তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করছিল।

অক্ষয় এতে খুব একটা বিচলিত বা বিরক্ত না হলেও ভক্তদের উৎসাহে বাধ সাধেন অক্ষয়ের পাশে থাকা তাঁর দেহরক্ষী।দুম করে ভক্তের মাথায় একটা ঘুষি বসিয়ে দেন সেই দেহরক্ষী। আর নিমিষেই ভক্তের মুখের হাসি মিলিয়ে যায়। আর এই ঘটনা ধরা পড়ে এক ভিডিও ফুটেজে।

তাৎক্ষণিকভাবে অক্ষয় পুরো ব্যাপারটা বুঝতে না পারলেও পরে অবশ্য অনাকাঙ্খিত এই ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন তিনি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে বিস্তারিত জানিয়েছেন অক্ষয়।

তিনি লিখেছেন, ‘সেদিন যা ঘটেছিল তা অনাকাঙ্খিত ও দুভার্গ্যজনক। আমি এয়ারপোর্ট থেকে ফিরছিলাম এবং পেছনে কিছু একটা গোলমাল হয়েছে বুঝতে পেরে ফিরে তাকিয়েছিলাম। কিন্তু সবকিছু স্বাভাবিক দেখে আমি আর থামিনি, হেঁটে এয়ারপোর্ট থেকে বেরিয়ে যাই। বিষয়টা পরে আমার নজরে আসে যে আমার দেহরক্ষী একজন ভক্তকে ঘুষি মেরেছে। এজন্য সেই দেহরক্ষীকে আমি সতর্ক করে দিয়েছি এবং আর কখনো এ ধরণের আচরণ না করার জন্য কঠোরভাবে নিষেধ করে দিয়েছি। আমার যে ভক্তকে ঘুষি মারা হয়েছে তার কাছে আমি আন্তরিকভাবে ক্ষমা চাচ্ছি। আমি সবসময় আমার ভক্তদের ভালোবাসার প্রতিদান দেয়ার চেষ্টা করি এবং ভক্তদের প্রতি এ ধরণের আচরণকে কোনভাবেই সমর্থন করিনা। আমি আপনাদের আশ্বস্ত করছি এ ধরণের অনাকাঙ্খিত ঘটনা সামনে আর ঘটবে না।’

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)