JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ক্রিকেটের নবতম আবিষ্কার মুস্তাফিজ : অ্যালান ডোনাল্ড!

ক্রিকেট দুনিয়া 1st May 2016 at 8:12am 927
ক্রিকেটের নবতম আবিষ্কার মুস্তাফিজ : অ্যালান ডোনাল্ড!

অ্যালান ডোনাল্ড আগেই জানিয়েছেন ‘টিম অস্ট্রেলিয়া’-র বোলিং কোচের দায়িত্ব কাঁধে তুলে নিতে তিনি মানসিকভাবে তৈরি। তবে, আপাতত বিশ্ব ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা পেস বোলারের মনপ্রাণ জুড়ে শুধুই আইপিএল।

রয়্যাল চ্যালেঞ্জার্স বাঙ্গালোরের বোলিং কোচ বলছেন, তার দলের ব্যাটসম্যানরা নিজেদের কাজটা ঠিকঠাক করলেও ভোগাচ্ছেন বোলাররাও।

এখনও পর্যন্ত আরসিবি নিজেদের প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারছে না। তবে, ডোনাল্ড আশাবাদী যে অচিরেই বদলাবে এই পরিস্থিতি। শুধু বিপক্ষ দল নিয়ে নয়, ডেভিড ওয়ার্নারের দলের বোলিংয়ের অন্যতম ভরসা হয়ে ওঠা বাংলাদেশ পেসার মুস্তাফিজুর রহমানকে নিয়েও ‘সাদা বিদ্যুৎ’-এর মুখে প্রশংসা।

ডোনাল্ডের কথায়, ‘কোনও সন্দেহ নেই, মুস্তাফিজুর ক্রিকেটের নবতম আবিষ্কার। বিশ্বকাপ টি-টোয়েন্টিতে ওকে বল করতে দেখেছি। ওর স্লোয়ার আর কাটারগুলো ব্যাটসম্যানদের ঝামেলায় ফেলে দেয়। ইয়র্কারগুলোও সময়ে সময়ে মারাত্মক।

এছাড়াও যেভাবে পেসের হেরফের ঘটায় সেটিও প্রশংনীয়। এটুকু বলতে পারি মুস্তাফিজুরকে নিয়ে আমাদের ব্যাটসম্যানরাও আলাদা করে আলোচনা করেছে। ওর মতো একজন শাণিত প্রতিভার এভাবে উঠে আসাটা ক্রিকেটের পক্ষেই ভাল লক্ষণ।’ ‌‌‌‌‌

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 11 - Rating 7.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)