JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বলের আঘাতে হাসপাতালে অ্যাডাম ভোজেস

ক্রিকেট দুনিয়া 2nd May 2016 at 12:18pm 378
বলের আঘাতে হাসপাতালে অ্যাডাম ভোজেস

ক্রিকেট মাঠে আরো একবার দুর্ঘটনার শিকার হতে হলো ক্রিকেটারকে। কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে বলের আঘাতে হাসপাতালে যেতে হয়েছে অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাডাম ভোজেসকে। রোববার মিডলসেক্স ও হ্যাম্পশায়ারের ম্যাচ চলার সময় ঘটেছে এ দুর্ঘটনা।

বেশির ভাগ ক্ষেত্রে বলের আঘাত পাওয়ার ঘটনা ঘটে ব্যাটিং করার সময়। তবে মিডলসেক্সের অধিনায়ক ভোজেস বলের আঘাত পেয়েছেন ফিল্ডিংয়ের সময়। বদলি ফিল্ডার অলি রেনারের থ্রো তালুবন্দি করতে পারেননি উইকেটরক্ষক জন সিম্পসন। সেই বলটাই গিয়ে আঘাত হেনেছিল ভোজেসের মাথায়। ৩৬ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার সঙ্গে সঙ্গেই লুটিয়ে পড়েন মাটিতে। পরে তাঁকে মাঠ থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর এই ইনজুরির কারণে রোববার থেকে শুরু হওয়া চার দিনের ম্যাচে আর খেলতে পারবেন না ভোজেস। মিডলসেক্সের ডিরেক্টর অব ক্রিকেট আনগুস ফ্রেসার বলেছেন, ‘এটা আমাদের জন্য খুবই হতাশাজনক। এই ম্যাচে অ্যাডাম আর খেলতে পারবেন না। সাজঘরে আসার পর তিনি খুব একটা ভালো বোধ করছিলেন না। ফলে আমরা তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। খেলতে না পারলেও তিনি অবশ্য মাঠেই থাকতে চেয়েছিলেন।’

গত মাসেও কাউন্টি ক্রিকেটে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন ক্রিস ন্যাশ। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের নতুন হেলমেট মাথায় দিয়ে খেলতে না নামলে ভেঙে যেতে পারত ইংলিশ এই ক্রিকেটারের নাক। ২০১৪ সালের নভেম্বরে ব্যাটিংয়ের সময় বলের আঘাত পেয়ে মারা গিয়েছিলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফিলিপ হিউজ।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)