JanaBD.ComLoginSign Up

দেহরক্ষীর সঙ্গে ট্রাম্পের স্ত্রীর অনৈতিক সম্পর্ক ফাঁস

আন্তর্জাতিক 2nd May 2016 at 5:16pm 1,109
দেহরক্ষীর সঙ্গে ট্রাম্পের স্ত্রীর অনৈতিক সম্পর্ক ফাঁস

রিপাবলিকান দলের মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের দেহরক্ষীর দায়িত্ব পালনের সময় তার প্রাক্তন স্ত্রীর সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করেছিলেন স্পেনসার ওয়াগনার। সম্প্রতি এই গোটা ঘটনা প্রকাশ্যে আনলেন স্পেনসারের স্ত্রী মেরি মিলার।

কথাবার্তায় পটু, মার্শাল আর্টে পারদর্শী সৌমদর্শন যুবক ছিলেন স্পেনসার। এ হেন ব্যক্তির আকর্ষণ যে থাকবে সেটাই স্বাভাবিক। কিন্তু সেই আকর্ষণ যদি হয় ডোনাল্ড ট্রাম্পের স্ত্রীর তা হলে সমস্যা তো হবেই। আর সেই সমস্যাতেই ক্যারিয়ার ডুবেছিল স্পেনসারের।

১৯৯৩ সালে তৎকালীন অভিনেত্রী সুন্দরী মার্লা ম্যাপলসকে বিয়ে করেন মার্কিন ধনকুবের ডোনাল্ড ট্রাম্প। তখন ট্রাম্পের দেহরক্ষীর দায়িত্বে ছিলেন স্পেনসার। বিয়ের কিছু দিন পরেই স্পেনসারের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন মার্লা। পার্টি করতে ভীষণ ভালোবাসতেন তিনি। আর ‘মনিবের’ স্ত্রীর যাতে কোনও সমস্যা না পড়েন তা দেখতে হত স্পেনসারকেই। অনেক রাত পর্যন্ত পার্টি করার পর অধিকাংশ দিনই মার্লাকে সুরক্ষিতভাবে বাড়ি পৌঁছে দিতেন স্পেনসার। এর মধ্যেই স্পেনসারের প্রতি আকর্ষণ বাড়ছিল মার্লার।

১৯৯৬ সালের ১৬ এপ্রিল ফ্লোরিডার পাম বিচে দু’ জনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে টহলরত কিছু পুলিশ। প্রথমে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে আসল পরিচয় জেনে জরিমানা করে ছেড়ে দেয়া হয়। কিন্তু ততক্ষণে দাবানলের মতো এই খবর ছড়িয়ে পড়ে। সঙ্গে সুযোগ-সন্ধানী সাংবাদিকরাও পেছনে পড়েন। কিন্তু দুজনেই তখন নিজেদের সম্পর্ক অস্বীকার করেন। ঘটনার ৪ মাস পর চাকরি যায় স্পেনসারের এবং এক বছর পর আলাদা হয়ে যান মার্লা ও ট্রাম্প। বছর তিনেক বাদে ডিভোর্স হয় তাদের।

প্রভাবশালী ট্রাম্পের কাছ থেকে চাকরি যাওয়ার পর আর কেউই স্পেনসারকে চাকরি দিতে রাজি ছিলেন না। ফলে বেকার হয়ে পড়েন তিনি। তেমনই এক সময় নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন স্পেনসার। তিনি জানিয়েছিলেন, মার্লা রীতিমতো তার প্রতি আসক্ত ছিলেন। বহু বার তাদের মধ্যে যৌন সম্পর্ক হয়েছে। যদিও স্পেনসারের স্ত্রী মেরি এর সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন।

২০১২ সালে অতিরিক্ত ড্রাগ নেয়ার ফলে মৃত্যু হয় স্পেনসারের।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)