JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ইনজুরিতে আইপিএল শেষ দুই ভাইয়ের

ক্রিকেট দুনিয়া 2nd May 2016 at 7:07pm 807
ইনজুরিতে আইপিএল শেষ দুই ভাইয়ের

ইনজুরি যেন পিছু ছাড়ছেনা অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। ইতোমধ্যে ইনজুরির কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষ হয়ে গেছে কলকাতা নাইট রাইডার্সের অসি বোলার জন হাস্টিংসের। এবার অসি দলের অধিনায়ক স্টিভেন স্মিথ এবং ব্যাটসম্যান শন মার্শও ইনজুরির কারণে ছিটকে গেলেন আইপিএল থেকে। শন মার্শের ছোট ভাই মিচেল মার্শও ইনজুরির কারণে খেলতে পারবেন না আইপিএলে।

কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে এবারের আইপিএলেও মাঠ মাতিয়েছেন শন মার্শ। ৬ ম্যাচে ১৫৯ রান করেছেন পাঞ্জাবের এই ব্যাটসম্যান। গুজরাট লায়ন্সের বিপক্ষে জেতার পরেই শন মার্শের হাতের ইনজুরিটা বেড়ে যায়। যে কারণেই আর আইপিএলে খেলা হল না এই অসি ব্যাটসম্যানের।

তার ইনজুরির খবরের আগেই হাতের কব্জির ইনজুরিতে পড়েন অসি ক্রিকেট দলের অধিনায়ক স্টিভেন স্মিথ। সোমবার এক বিবৃতিতে তার আইপিএলের দল রাইজিং পুনে সুপারজায়ান্টস জানায় হাতের কব্জির ইনজুরির কারণে আর আইপিএলে খেলতে পারছেন না স্মিথ। ইতোমধ্যে নিজ দেশ অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন স্টিভেন স্মিথ। সামনে ত্রিদেশীয় সিরিজের জন্য বিশ্রাম নিতেই স্মিথের স্বদেশ ফিরে যাওয়া। আইপিএলে তার দলেরই সতীর্থ মিচেল মার্শের আইপিএল থেকে ছিটকে যাওয়ার একদিন পর স্মিথেরও শেষ হলো আইপিএল মিশন।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)