JanaBD.ComLoginSign Up

সব কিছু ঠিক থাকলে, আগস্টে জাতীয় ক্রিকেট লিগে ফেরার আশা আশরাফুলের।

ক্রিকেট দুনিয়া 3rd May 2016 at 4:04am 730
সব কিছু ঠিক থাকলে, আগস্টে জাতীয় ক্রিকেট লিগে ফেরার আশা আশরাফুলের।

স্পোর্টস আপডেট ডেস্ক – বাংলাদেশের ক্রিকেটে যখন তারকা খেলোয়াড় বলার মত কেউ ছিলো না, তখন ক্রিকেট ভক্তদের হৃদয়ের বড় অংশ দখল করে ছিলেন এক আশরাফুল ইসলাম। বিশ্বের ক্রিকেট পরাশক্তি দেশ গুলোর বিরুদ্ধে ম্যাচ জেতানোর অনেক কৃতিত্ব আছে তার। সেই আশরাফুল প্রায় আড়াই বছর ধরে ক্রিকেট থেকে নির্বাসিত।


অগনিত ভক্ত তার ম্যাচ ফিক্সিং এর ঘটনায় মর্মাহত হয়েছিলো। তবে সবার আশা আবার মাঠে ফিরবে সেই আশরাফুল, যার খেলা দেখার জন্য অপেক্ষা করত লাখো ক্রিকেট ভক্ত।

আশরাফুল জাতীয় দলের জার্সিতে শেষ ওয়ানডে খেলেছেন বুলাওয়েতে জিম্বাবুয়ের বিপক্ষে ২০১৩ সালে। কালো অধ্যায় শেষে ক্রিকেট মাঠে ফেরার অপেক্ষায় ৩১ বছর বয়সী এ ক্রিকেটার। ১৩ আগস্ট ট্রাইব্যুনালের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হলেই ফিরবেন ঘরোয়া ক্রিকেট লীগে।

একই সঙ্গে, পারফর্ম করেই জাতীয় দলে ফিরবেন বলে জানান সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান।

আগামী ১৩ আগস্ট ট্রাইব্যুনালের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ ঘরোয়া ক্রিকেটে খেলতে আর কোন বাধা থাকবে না তার। আইসিসি বেধে দেয়া নিয়মের সাথে তাল মিলিয়ে এগুচ্ছেন ক্রিকেটে ফেরার নেশায়। সব কিছু ঠিক থাকলে, আগস্টে জাতীয় ক্রিকেট লিগে ফেরার আশা আশরাফুলের।

এখন জাতীয় দলের পাইপলাইনে কড়া নাড়ছে তরুণ ক্রিকেটাররা। বয়সটাও বিরুদ্ধ, অ্যাশের বয়স এখন ৩২ ছুঁইছুঁই। ফিটনেস আর মানসিক মনোবলই দিচ্ছে প্রেরণা। বর্তমানে ব্যাট হাতে নিয়মিত অনুশীলন করে যাচ্ছেন বাংলাদেশের টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ এই ব্যাটসম্যান।

বর্তমান বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলে তরুণদের সাথে লড়াই করেই মাঠে ফিরতে চান তিনি।

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)