JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

৪০০ পদে শক্তি ফাউন্ডেশনে চাকরির সুযোগ

বেসরকারি চাকরি 3rd May 2016 at 4:48am 1,772
৪০০ পদে শক্তি ফাউন্ডেশনে চাকরির সুযোগ

"ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান শক্তি ‘ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন’ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিনটি পদে মোট ৪০০ জনকে নিয়োগ দেওয়া হবে।
ব্রাঞ্চ ম্যানেজার
Advertisement
ব্রাঞ্চ ম্যানেজার পদে নিয়োগ পাবেন ৫০ জন। স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। এ ছাড়া প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি আবেদনকারীদের মাইক্রোসফট এক্সেল ও মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে। নিয়োগপ্রাপ্তদের জন্য ১৮ হাজার থেকে ২০ হাজার ২৮৪ টাকা বেতনসহ থাকবে অন্যান্য সুবিধা। পদটিতে আবেদন করতে পারবেন অনূর্ধ্ব-৩৭ বছর বয়সের প্রার্থীরা।
অ্যাকাউন্ট্যান্ট
অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ পাবেন ৫০ জন। স্নাতক পাস এবং মাঠ পর্যায়ে দুই বছর কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের মাইক্রোসফট এক্সেলে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগপ্রাপ্তদের জন্য ১৩ হাজার থেকে ১৪ হাজার ৩৮০ টাকা বেতনসহ থাকবে অন্যান্য সুবিধা। পদটিতে আবেদন করতে পারবেন অনূর্ধ্ব-৩৫ বছর বয়সের প্রার্থীরা।
ক্রেডিট অফিসার (গ্রেড-১)
ক্রেডিট অফিসার পদে নিয়োগ পাবেন ৩০০ জন। স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ক্ষুদ্রঋণ কর্মসূচিতে অভিজ্ঞতাসম্পন্নদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। পদটিতে ১২ হাজার থেকে ১৩ হাজার ৪০ টাকা বেতনসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে। আবেদন করতে পারবেন অনূর্ধ্ব-৩৫ বছর বয়সের প্রার্থীরা।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন ‘সিনিয়র ডিরেক্টর, এইচআর ডিপার্টমেন্ট, ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন, বাড়ি-৪, রোড-২৭, ব্লক-জে, বনানী, ঢাকা-১২১৩’ ঠিকানায়। আবেদন করা যাবে ২৫ মে-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক প্রথম আলো পত্রিকায় ২৯ এপ্রিল-২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)