JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

৩০০০ টাকার মোবাইলে ১৫০০ টাকাই বোনাস

মোবাইল ফোন রিভিউ 4th May 2016 at 8:26am 1,101
৩০০০ টাকার মোবাইলে ১৫০০ টাকাই বোনাস

মোবাইল অপারেটর বাংলালিংক সিম্ফোনির সাথে বাজারে নিয়ে এলো নতুন একটি থ্রিজি স্মার্টফোন। ফোনটির মডেল সিম্ফোনি রোয়ার ই৭৯। ফোনটির মূল্য ৩ হাজার ১৯০ টাকা। সাথে থাকছে ১৫০০ টাকার ইন্টারনেট প্যাকেজ ফ্রি।

গুলশানে বাংলালিংকের হেডকোয়ার্টার টাইগার্স ডেনে সম্প্রতি বাংলালিংক সিম্ফোনি রোয়ার ৭৯ স্মার্টফোনটির উদ্বোধনী অনুষ্ঠান হয়।

৪ ইঞ্চি ডিসপ্লের সঙ্গে ফোনটিতে রয়েছে ৫১২ মেগাবাইট র‌্যাম। ডুয়েল কোর প্রসেসর সমৃদ্ধ এই ফোনের বিল্ট ইন মেমোরি ৪ জিবি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির ব্যাটারি ১৪০০ মিলিঅ্যাম্পায়ার আওয়ারের। অ্যানড্রয়েডের ৪.৪ কিটক্যাট ভার্সনে ফোনটি পরিচালিত হবে।

গ্রাহকরা যেকোনো কানেকশন থেকে এসএমএস দিয়ে এই বান্ডেল অফারটি অ্যাকটিভেট করতে পারবেন। এজন্য ‘roar79’ লিখে ৪৩২১ নম্বরে এসএমএস পাঠাতে হবে। বান্ডেলে থাকছে ৩ মাসে মোট ৬ জিবি ইন্টারনেট ব্যবহারের সুবিধা। অফারের প্রথম মাসে গ্রাহকরা পাবেন ২ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩০ দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলালিংক-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিসিও শিহাব আহমাদ, হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, ডিভাইস ম্যানেজার শিবলী সাদিক এবং সিম্ফোনির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক, এজিএম মো. শিহাব উদ্দিন চৌধুরী।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)