JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রাইজিং পুনেতে স্মিথের বদলী তামিম?

ক্রিকেট দুনিয়া 6th May 2016 at 4:53pm 1,875
রাইজিং পুনেতে স্মিথের বদলী তামিম?

ফাফ ‍ডু প্লেসিসের পর কেভিন পিটারসেন, মিশেল মার্শ ও স্টিভেন স্মিথের ইনজুরিতে কাতর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপার জায়ান্টস। ডু প্লেসিসের বদলী হিসেবে এই মধ্যে অস্ট্রেলিয়ার উসমান খাজাকে দলে নিয়েছে পুনে।

তবে, এখন অবধি বাকি তিন খেলোয়াড়ের বদলী নেয়নি দলটি। তবে, ক্রিকেট বিষয়ক শীর্ষস্থানীয় গণমাধ্যম ইএসপিএন ক্রিকইনফো মনে করছে অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথের বদলী হতে পারেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল।

যদিও, ক্রিকইনফো’র মতে এখানে তামিমকে লড়াই করতে হবে আরও দু’জনের সাথে। তারা হলেন ওয়েস্ট ইন্ডিজের মারলন স্যামুয়েলস ও চার্লস জনসন।

ক’দিন আগে হার্শা ভোগলেও এক টুইটারে এই চার্লস জনসনের কথা বলেছিলেন টপ অর্ডারের জন্য। আর ইনিংসের শেষের দিকে ‘ফিনিশিং’-এর জন্য তিনি এগিয়ে রেখেছিলেন বাংলাদেশেরই মাহমুদউল্লাহ রিয়াদকে।

আর টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের ম্যাচ সেরা মারলন স্যামুয়েলসের সম্ভাবনাও উড়িয়ে দেয়া যাচ্ছে না। তামিম ইকবালও অবশ্য কম যান না। একই বিশ্বকাপেই তিনি ক্যারিয়ারে প্রথমবারের মত পেয়েছেন টি-টোয়েন্টি সেঞ্চুরির স্বাদ। এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ও পাকিস্তান সুপার লিগেও (পিএসএল) ছিলেন দারুণ ফর্মে।

এর আগেও একবার তামিম ইকবালকে দেখা গিয়েছিল আইপিএলে। সেবারও তিনি খেলেছিলেন পুনে ফ্র্যাঞ্জাইজিতে। তবে, তখন সেটা ছিল পুনে ওয়ারিয়র্স।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)