JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ব্যর্থ হওয়ায় যুবরাজের সমালোচনা

ক্রিকেট দুনিয়া 7th May 2016 at 1:05pm 375
ব্যর্থ হওয়ায় যুবরাজের সমালোচনা

দীর্ঘদিন ইনজুরির কবলে ছিলেন যুবরাজ সিং। মাঠে ফিরে অন্তত বিশাল অভিজ্ঞতার প্রমাণ দেবেন তিনি। এমনটাই হয়তো ভেবেছিলেন অনেকে। কিন্তু বাস্তবে তার প্রয়োগ দেখা গেল না। ব্যাটে-বলে দুই বিভাগে ব্যর্থ হওয়ার কারণে ভারতীয় মিডিয়ার সমালোচিত হলেন যুবরাজ।

মুস্তাফিজ-ভুবনেশ্বরদের বোলিং তোপে অনেকটা কোণঠাসা হয়ে পড়েছিল গুজরাট লায়ন্সের ব্যাটিং লাইন-আপ। এ সময়ে বোলিংয়ে এসে ২ ওভারে যুবরাজ খরচ করেছেন ১৩ রান। কোনো উইকেট পাননি। তার পরও বলতে হবে, এটা টি২০তে খুব একটা খারাপ নয়!

অপরদিকে ব্যাট হাতে যা করলেন, তা যুবরাজের নামের পাশে সত্যিই বেমানান! পাঁচ নাম্বারে ব্যাটিংয়ে নেমে ১৪ বলে করেছেন মাত্র ৫ রান। ছিল কোনো বাউন্ডারি। স্ট্রাইক রেট তো লজ্জাকরই বটে, ৩৫.৭১!

এমন পারফরম্যান্সের কারণে যুবরাজের সমালোচনায় ভারতীয় মিডিয়া লিখেছে, ‘প্রায় এক মাস পর ক্রিকেটে ফিরেছেন যুবরাজ। সেই টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগে যে ছিটকে গিয়েছিলেন, তার পর ক্রিকেটে তো আর দেখা যায়নি তাকে। কামব্যাকের যুবির থেকে সেঞ্চুরি কিংবা হাফসেঞ্চুরি প্রত্যাশা ছিল না। চোট থেকে ফিরে তার বিশাল অভিজ্ঞতার প্রয়োগ দেখাতে পারতেন। কিন্তু মন ভরাতে পারলেন না।’

আরো লিখেছে এভাবে, ‘যেহেতু উইকেটে টাইমিং ঠিকঠাক হচ্ছে না বোঝাই যাচ্ছে, সেখানে আরো একটু উইকেটে পড়ে থাকতে পারতেন যুবরাজ। বড় শটের দিকে না গিয়ে ‘রান আ বল’ খেলতে পারতেন। টার্গেটটা তো খুব বেশি ছিল না। ওভারে সাড়ে ছয় করে রাখলেই চলত। সেখানে যে শটটা খেলে যুবি আউট হলেন, তাকে মানায় না!’

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 2.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)