JanaBD.ComLoginSign Up

সাংবাদিকের ফোন কেড়ে নিলেন রণবীর!

সিনেমা জগৎ 10th May 2016 at 7:48am 573
সাংবাদিকের ফোন কেড়ে নিলেন রণবীর!

গণমাধ্যমের উপর চড়াও হওয়ার তার জন্য নতুন না। এর আগেও এ ধরনের খবরের শিরোনাম হয়েছেন রণবীর কাপুর। এবার এক সাংবাদিকের মোবাইলটাই ছিনিয়ে নিলেন তিনি!

শনিবার মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় গাড়িতে করে যাওয়ার পথে রণবীরকে নিজের মোবাইলে ক্যামেরাবন্দি করছিলেন এক ফটো সাংবাদিক। ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, তাতেই বাধে বিপত্তি।

গাড়ি থেকে নেমে সোজা সাংবাদিকের দিকে তেড়ে আসেন এই অভিনেতা। এসে বলেন তার মোবাইল ফোনটি হস্তান্তর করতে। আকস্মিক এই ঘটনায় হতভম্ব হয়ে চুপচাপ রণবীরের হাতে মোবাইলটি তুলে দেন ফটোসাংবাদিক।

রানবির কোন কথা না বলেই মোবাইল নিয়ে চলে যান।
এদিকে নিজের মোবাইল হারিয়ে দিশাহারা সাংবাদিকটি যোগাযোগ করেন তার কর্মকর্তা, আরেক ফটোসাংবাদিক ভারিন্দর চাওলার সঙ্গে।

ঘটনাটি জেনে সঙ্গে সঙ্গেই সেই মোবাইলে কল করেন ভারিন্দর। প্রথমে কয়েকবার রিং হলেও ফোন রিসিভ করেননি রণবীর। এরপর এক পর্যায়ে ফোনটি বন্ধ করে রাখা হয়।

নিজের কর্মীর মোবাইল উদ্ধারের জন্য শেষমেশ রণবীরকে ফোন দেন ভারিন্দর। রণবীরকে তখনও পাওয়া যায়নি।

অবশেষে একটি এসএমএস পাঠিয়ে চলে অপেক্ষা।

এরপর রাত প্রায় দেড়টার দিকে ভারিন্দরের নম্বরে ফোন করেন রণবীর। জানান, এভাবে পাপারাজ্জিদের অনুসরণ করার বিষয়টি একদম পছন্দ নয় তার। এমনকি সাংবাদিকদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করার হুমকিও দেন তিনি।

যদিও চাকরির সুবাদে নির্ধারিত কাজটিই করছিলেন সেই ফটোসাংবাদিক, তবে তার মোবাইল ফিরে পাওয়ার জন্য ভবিষ্যতে অনুসরণ না করার প্রতিজ্ঞা করতে বাধ্য হন ভারিন্দর। এরপর ভোর ৪টার মধ্যে এসে মোবাইল নিয়ে যেতে বলেন রণবীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, বলিউডি অভিনেতাদের নিজস্ব ম্যানেজার কিংবা স্টাফরাই মূলত তাদের অবস্থান জানান সাংবাদিকদের কাছে। ফলে তাদের পেছন পেছন ঘুরতে দেখা যায় এত সাংবাদিককে।"

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 12 - Rating 4.2 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)