JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নতুন বিতর্কে সাকিবের কেকেআর-পাঞ্জাব!

ক্রিকেট দুনিয়া 10th May 2016 at 12:36pm 1,088
নতুন বিতর্কে সাকিবের কেকেআর-পাঞ্জাব!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নতুন বিতর্কে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাব! যদিও ফিক্সিংয়ের মতো গুরুতর কোনো অভিযোগ নয়, তবে ইডেন গার্ডেনে কেকেআর ও কিংস ইলেভেন পঞ্জাবের মধ্যকার ম্যাচটিকে ঘিরে তৈরি হয়েছে এই বিতর্ক। প্রশ্ন উঠেছে, ওই ম্যাচে মূলত কে টস নামক ভাগ্য পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন, কেকেআরের অধিনায়ক গৌতম গম্ভীর নাকি পাঞ্জাবের দলনেতা মুরালি বিজয়?

গত ৪ মার্চ অনুষ্ঠিত ম্যাচটিতে টসে হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ১৬৪ রান করে কেকেআর। জবাবে পাঞ্জাবের ইনিংস থামে ১৫৭ রানে। ফলে রবিন উথাপ্পা ও আন্দ্রে রাসেলের অসাধারণ নৈপুণ্যে ৭ রানের রোমাঞ্চকর জয় পায় কেকেআর।

ইডেনে মুরালি বিজয় টসের সময় ‘হেড’ কল করলেও ম্যাচ রেফারি বলেন, টেল পড়েছে৷ ব্যাপারটি নজরে আসে রবি শাস্ত্রীর। তিনি বিজয়কে ডেকে নেন। পাশে দাঁড়িয়ে থাকা গম্ভীরের মুখ আরো ‘গম্ভীর’ হতে শুরু করে। দুই দলের অধিনায়কের সঙ্গে কথা বলেন শাস্ত্রী। পরক্ষণেই নাটকীয়ভাবে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্তের কথা জানান বিজয়!

আসলে ব্যাপারটা কী ছিল, তা নিয়ে ক্রিকেটপ্রেমীর মনে নানা প্রশ্ন। ম্যাচ রেফারি ও রবি শাস্ত্রীর মতো ব্যক্তিত্বের উপস্থিতিতে ভুল হয়েছে নাকি নাটকীয় টস? এ নিয়েই সোশাল মিডিয়ায় চলছে বিতর্ক।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)