JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

একজন বাঘ আছে যিনি হলেন সাকিব আল হাসান‘এক হ্যা সাকিব’!

ক্রিকেট দুনিয়া 10th May 2016 at 9:30pm 755
একজন বাঘ আছে যিনি হলেন সাকিব আল হাসান‘এক হ্যা সাকিব’!

স্পোর্টস ডেস্ক: ২০১১ সাল থেকে শুরু করে আজ পর্যন্ত আইপিএলে সাকিব যত ম্যাচ খেলেছে সব কলকাতার পক্ষে। শাহরুখের কলকাতা নাইট রাইডার্স কখনও তাকে ছাড়ার চিন্তা করে নি। বরাবরই সাকিবের প্রতি কলকাতাবাসীর ভালবাসা খুব ভালভাবে প্রকাশ করেছে কলকাতা নাইট রাইডার্সের ফ্রাঞ্চাইজি।

প্রথম চুক্তিতে ২০১১ ও ২০১২ সালে কলকাতার হয়ে আইপিএলে খেলার পর ২০১২ সালের শেষে আবার নবায়ন চুক্তি করে তাকে দলের সাথে সবসময় যুক্ত রাখা হয়। ২০১২ ও ২০১৪ সালে কলকাতা যখন ট্রফি হাতে আইপিএলের মাঠ ত্যাগ করে তখন সাকিবের অনবদ্য অবদান ছিল। বিশেষ করে, ২০১৪ সালে সাকিবের খেলা, দলের জন্য বরাবর সুফল বয়ে আনে। যা ফাইনালে ট্রফি হাতে নিয়ে শেষ হয়।

এবারের আইপিএলে প্রথম থেকে সাকিব কিছুটা নিষ্প্রভ থাকলেও গত রবিবার রাতে তিনি ব্যাট হাতে যেমন উজ্জ্বল ছিলেন তেমন বল হাতেও উইকেট শিকার করেছেন। কলকাতা নাইট রাইডার্সের ওয়েবপেজে প্রত্যেক খেলোয়াড়ের নাম দেয়া হয়। যেখানে সাকিবের নাম দেয়া হয় ‘রোয়ার’ অর্থাৎ বাঘের গর্জন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল পেজের কভার ছবিতে সাকিবের ছবি দেয়া হয়েছে। যেখানে তাকে সালমানের বিখ্যাত সিনেমা এক থা টাইগারের বেশে সাজানো হয়েছে। তার ছবির উপরে লিখে দেয়া হয়েছে ‘এক হ্যা সাকিব’। অর্থাৎ কলকাতার একজন বাঘ আছে যিনি হলেন সাকিব আল হাসান।"

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)