JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

এবার লড়াইয়ে মুখোমুখি দীপিকা-প্রিয়াঙ্কা

সিনেমা জগৎ 12th May 2016 at 7:48am 566
এবার লড়াইয়ে মুখোমুখি দীপিকা-প্রিয়াঙ্কা

বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডেও নায়িকা প্রতিযোগিতায় দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া সমান তালে এগিয়ে চলেছেন। হলিউডে দু’জনেই নিজের পায়ের তলার জমি শক্ত করার লড়াইয়ে নেমেছেন। আপাতত তাদের দু’জনেরই নজর ‘বন্ড গার্ল’ চরিত্রে। শোনা গেছে, চরিত্রটির জন্য তারা নাকি ইতিমধ্যে অডিশনও দিয়েছেন।

বন্ড গার্ল দু’জনের জন্যই স্বপ্নের চরিত্র। জেমস বন্ডের প্রেমিকার ভূমিকায় আত্মপ্রকাশ করার সুযোগ সহজে হাতছাড়া করতে চাইবেন না কেউ। তাই অডিশনটা দু’জনেই সেরে রেখেছেন।

উল্লেখ্য, ‘ট্রিপল এক্স: দ্য জেন্ডার কেজ’ ছবিতে নিজের অংশের শুটিং শেষ করে নিয়েছেন দীপিকা। শোনা গেছে, তিনি টম ক্রুজের ‘দ্য মামি’ ছবির জন্য অডিশন দিয়েছেন। ওই একই চরিত্রের জন্য অডিশন দিয়েছেন আরেক বলিউড অভিনেত্রী হুমা কুরেশিও। এদিকে, প্রিয়াঙ্কাও বসে নেই। মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র শুটিং করছেন তিনি। সেই সঙ্গে শুরু হয়েছে ‘বেওয়াচ’ ছবির কাজ।

প্রসঙ্গত, ২০১৫ সালে মুক্তি পেয়েছিল বন্ড সিরিজের শেষ ছবি ‘স্পেকটর’। সেই ছবিতে জেমস বন্ডের ভূমিকায় অভিনয় করেছিলেন ড্যানিয়েল ক্রেইগ। এর পরে বন্ডের কোন ছবি পর্দায় আসতে চলেছে, তা অবশ্যে এখনও জানা যায়নি।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)