JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আনুষ্কার আগে কাদের সঙ্গে সম্পর্কে মজেছিলেন বিরাট কোহলি?

ক্রিকেট দুনিয়া 12th May 2016 at 12:08pm 470
আনুষ্কার আগে কাদের সঙ্গে সম্পর্কে মজেছিলেন বিরাট কোহলি?

সবাই বিরাট কোহলির সঙ্গে আনুষ্কা শর্মার প্রেম নিয়ে প্রচণ্ড কৌতূহলী। আনুষ্কা সঙ্গে কোহলির সম্পর্কের জল কতদূর গড়িয়েছে তা জানার জন্য আগ্রহী ক্রিকেট বিশ্ব।

জানেন কি, অনুষ্কার আগেও বিরাটের সঙ্গে সম্পর্ক ছিল দু-দু’ জন সুন্দরী নারীর। তাদের এখন সবাই ভুলতে বসেছেন। তারা কি ভুলতে পেরেছেন কোহলিকে? আর কোহলি?

একসময় ভারতের দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে কোহলির সম্পর্ক ছিল বলে চর্চিত হয়। সেলকনের বিজ্ঞাপনে কোহলির সঙ্গে দেখা গিয়েছিল তামান্না ভাটিয়াকে। তামান্না সুন্দরী। বুদ্ধিমতীও বটে।

২০১২ থেকে কোহলি ও তামান্নার সম্পর্কের শুরু। একবার একটি আইপিএল ম্যাচের আগে কোহলি তার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দলবল নিয়ে তামান্না ভাটিয়া অভিনীত ছবি ‘হিম্মতওয়ালা’ দেখতে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন।

সেই ছবি দেখে কোহলি অত্যন্ত হতাশ হন। বিরতিতেই তামান্না ভাটিয়াকে ফেসবুকে আনফ্রেন্ড করে দেন কোহলি।

নিন্দুকেরা অবশ্য অন্য কথা বলে থাকেন। বিরাট ও তামান্নার মাঝে চলে এসেছিলেন ব্রাজিলীয় সুন্দরী ইজাবেলে। রাজ পুরোহিতের ছবি ‘সিক্সটিন’-এ অভিনয় করার জন্য সেই সময়ে সই করেছিলেন ইজাবেলে।

প্রায় বছর দেড়েক মতো ভারতে ছিলেন ব্রাজিলীয় সুন্দরী। কোহলির সঙ্গে প্রথমটায় বন্ধুত্ব, পরে সেই বন্ধুত্ব গড়ায় আরও দূর পর্যন্ত। সিঙ্গাপুরে বিরাট ও ইজাবেলেকে ডেটিং করতেও দেখা যায়।

প্রতিটি গসিপ ম্যাগাজিনের প্রচ্ছদে কোহলি ও ইজাবেলের প্রেম নিয়ে চর্চাও হত। এতে লাভের লাভ হয় ইজাবেলের। যথেষ্ট পাবলিসিটি পেয়ে যান তিনি। কিন্তু কোহলির সঙ্গে বেশিদিন সম্পর্ক টেকেনি ইজাবেলের। তার পরেই আনুষ্কার নাম জড়িয়ে পড়ে কোহলির নামের সঙ্গে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 16 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)