JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মুস্তাফিজকে কি বশে আনলেন পান্ট?

ক্রিকেট দুনিয়া 13th May 2016 at 11:57am 1,141
মুস্তাফিজকে কি বশে আনলেন পান্ট?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে গিয়েও ব্যাটসম্যানদের নাস্তানবুদ করে ছেড়েছেন মুস্তাফিজ। তার স্লোয়ার এবং কাটারের রহস্য ভেদ করতে কেউই এখন পর্যন্ত সক্ষম হননি।

কিন্তু সানরাইজার্সের হয়ে বৃহস্পতিবারের ম্যাচে দেখা গেল অন্য মুস্তাফিজকে। ৪ ওভার বল করে দিয়েছেন ৩৯ রান। থেকেছেন উইকেটশূন্য। একটা বাজে দিন ভেবে এদিনকে ঠিকই ভুলতে চাইবেন মুস্তাফিজ। কিন্তু দিল্লি ডেয়ারডেভিলসের ব্যাটসম্যান পান্ট কি পারবেন ভুলতে? কেননা তিনি যে অসাধ্য সাধন করে ফেলেছেন।

টি-টোয়েন্টি ক্রিকেটে মুস্তাফিজ রহস্যকে যেখানে কেউ ভেদ করতে পারেনি সেখানে ভারতীয় ব্যাটসম্যান পান্ট অনেকটাই সক্ষম হয়েছেন মুস্তাফিজকে ভেদ করতে। হায়দারাবাদ দিল্লিকে ১৪৭ রানের টার্গেট দিলে ১১ বল হাতে থাকতেই ম্যাচ জিতে যায় দিল্লি।

এ ম্যাচেও হায়দারাবাদের তুরুপের তাস ছিলেন মুস্তাফিজ। কিন্তু এদিন যে মুদ্রার উল্টো পিঠ দেখতে হল মুস্তাফিজ। দিল্লির রিসভ পান্টের অনবদ্য ২৬ বলে ৩৯ রানে ভর করে ম্যাচ নিজেদের করে নেয় দিল্লি। কিন্তু মুস্তাফিজ-পান্টের লড়াইটা ছিল একদমই এক পেশে।

পান্টকে মোট ১৩টি বল করেছেন মুস্তাফিজ। যেখানে মহেন্দ্র সিং ধোনির মত ব্যাটসম্যান মুস্তাফিজের বলে সিঙ্গেল নিয়ে খেলার চিন্তা করে সেখানে পান্ট ছিলেন পুরোটাই ব্যতিক্রম।

মুস্তাফিজের ১৩ বলে মোট ২৬ রান নিয়েছেন পান্ট! পান্টই একমাত্র ক্রিকেটার যে কিনা একটি টি-টোয়েন্টি ম্যাচে মুস্তাফিজের বলে এতো রান নিয়েছেন। চারটি ডট বল খেললেও সিঙ্গেল নিয়েছেন ৪টি এবং দুই নিয়েছেন ১টি। কিন্তু বাউন্ডারি মেরেছে ২টি এবং ওভার বাউন্ডারি মেরেছেন ২টি। তাতেই বনে গেছেন ম্যাচের নায়ক। এখন দেখার বিষয় পরবর্তী ম্যাচে আরো ভয়ঙ্কর রুপে মুস্তাফিজ নিজে প্রকাশ করেন কিনা!

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)