JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

‘কে বলে আমি চুমু খাই না?’

সিনেমা জগৎ 13th May 2016 at 7:07pm 1,210
‘কে বলে আমি চুমু খাই না?’

বলিউড সেনসেশন সানি লিওন মানেই দর্শকের মনে বাড়তি উন্মাদনা। বলিউডের সবচেয়ে আবেদনময়ী অভিনেত্রীদের একজন তিনি। কিন্তু পর্দায় নাকি আর চুম্বন দৃশ্যে দেখা যাবে না এ অভিনেত্রীকে- সংবাদ মাধ্যমগুলোতে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল কিছুদিন ধরে।

চিত্রনাট্যের প্রয়োজনে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেলেও চুমুর দৃশ্যে নাকি কোনোভাবেই পর্দায় দেখা যাবে না তাকে। পরিচালকরাও নাকি এ নিয়ে বেশ অসুবিধায় পড়েছেন। চুম্বন দৃশ্যে সানিকে রাজি করাতে উঠে পড়ে লেগছেন তারা- প্রতিবেদনগুলোতে এ কথাও উঠে এসেছিল।

আজ সানি লিওনের জন্মদিন। আজ ইন্সটাগ্রমে তিনি স্বামী ড্যানিয়েল ওয়েবারকে চুমু খাচ্ছেন এমন একটি ছবি পোস্ট করেছেন। শুধু তাই নয়, এরপর সেখানে তিনি লিখেছেন- ‘কে বলেছে আমি ক্যামেরার সামনে চুমু খাই না?’

অর্থাৎ যে খবর রটেছিল তা মিথ্যা। সানি নিজেই জানাচ্ছেন চুমুতে আপত্তি নেই তার। এবার পরিচালকদের মুখে হাসি ফুটল বলে!

‘জিসম-টু’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সানি লিওনের। সিনেমাটিতে অন্তরঙ্গ দৃশ্যের পাশাপাশি চুম্বন দৃশ্যেও দেখা যায় এ অভিনেত্রীকে। এরপর ‘জ্যাকপট’ এবং ‘রাগিনি এমএমএস-টু’ সিনেমাতেও চুম্বন দৃশ্যে দেখা গেছে সানিকে।

এরপর ‘এক পেহেলি লীলা’, ‘কুচ কুচ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ সিনেমার মাধ্যমে পর্দায় হাজির হয়েছেন সানি। কিন্তু কোনোটিতেই তাকে চুম্বন দৃশ্যে দেখা যায়নি। এরপর থেকেই সবাই ধরে নিয়েছিলেন, সিনেমায় আর চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না তিনি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)