JanaBD.ComLoginSign Up

যেসব ক্রিকেটার সতীর্থ ক্রিকেটারের স্ত্রীকে বিয়ে করেছেন!

খেলাধুলার বিবিধ 14th May 2016 at 6:47am 1,786
যেসব ক্রিকেটার সতীর্থ ক্রিকেটারের স্ত্রীকে বিয়ে করেছেন!

ক্রিকেটে মাঝে আছে এমনই কিছু ইতিহাস যা এখনো আপনাদের অজানা। বিশ্ব ক্রিকেটে এমন দুই ক্রিকেটারকে খুঁজে পাওয়া যায় যারা বিয়ে করেছেন নিজেদের সতীর্থর স্ত্রীকে। তারা হলেন ভারতের মুরালি বিজয় ও শ্রীলঙ্কার উপল থারাঙ্গা। কাকতালীয় ভাবে, তারা দু’জনই উদ্ভোধনী ব্যাটসম্যান।।


মুরালি বিজয় : ভারতীয় ক্রিকেটার মুরালি বিজয়ের স্ত্রী নিকিতা ভানজেরা। মুরালি বিজয়কে বিয়ে করার আগে নিকিতা ভারতীয় ক্রিকেটার ও উইকেট রক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিকের স্ত্রী ছিলেন। দীনেশ ও মুরালীর একে অপরের ঘনিষ্ঠও বটে।

মুরালির সঙ্গে নিকিতার সম্পর্ক তৈরি হয়েছে জানার পর দীনেশ নিকিতার সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন। ২০১৫ সালে এসে কার্তিক বিয়ে করেন স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পালিকালকে।

উপল থারাঙ্গা : শ্রীলঙ্কা দলের ওপেনিং ব্যাটসম্যান উপল থারাঙ্গা নীলঙ্কার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। উপলের সঙ্গে বিয়ের আগে শ্রীলঙ্কা দলেরই আর এক খেলোয়াড় তিলকারত্নে দিলশানের সঙ্গে বিয়ে হয়েছিল নীলঙ্কার।

শোনা যায় উপলের সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে নীলঙ্কার সঙ্গে প্রায়শই ঝগড়া লেগে থাকত দিলশানের। এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। ২০০৮ সালে দিলশান শ্রীলঙ্কান অভিনেত্রী মানজুলা থিলিনিকে বিয়ে করেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)