JanaBD.ComLoginSign Up

চ্যানেল আই সেরা নাচিয়ে হৃদি!

বিবিধ বিনোদন 14th May 2016 at 5:25pm 510
চ্যানেল আই সেরা নাচিয়ে হৃদি!

সারা দেশ থেকে অংশ নেয়া ৪৫ হাজার প্রতিযোগীর মধ্যে দীর্ঘ ৬ মাস লড়াইয়ের পর চূড়ান্ত সাতজনের মধ্যে চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন থ্রি’র চ্যাম্পিয়ন হয়েছে ঢাকার মেয়ে ফারজানা হৃদি শেখ।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে শুক্রবার সন্ধ্যায় টানটান উত্তেজনার মধ্য দিয়ে মন মাতানো পারফরম্যান্স আর বিচারকদের রায়ে সেরার মুকুট জয় করে নেয় হৃদি।

পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেয়া হয় এসিআই-ফান চানাচুরের সৌজন্যে ব্র্যান্ড নিউ কারের চাবি। মাথায় পরিয়ে দেয়া হয় ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে সুদৃশ্য ক্রাউন।

প্রথম রানারআপ মুন্সীগঞ্জের সিনথিয়া ইয়াছমিন নূপুর ও দ্বিতীয় রানারআপ হয়েছে রংপুরের উম্মে হাবিবা শোভা।

পুরস্কার হিসেবে তাদের দেয়া হয়েছে যথাক্রমে তিন লাখ ও দু’লাখ টাকা। বিজয়ী প্রত্যেকের জন্য রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্র, নাটক, টেলিফিল্মে অভিনয় এবং ইমপ্রেস অডিও ভিশন থেকে প্রকাশিত ডিভিডি-সিডি।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন- চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, এএসটি বেভারেজ লিমিটেডের চেয়ারম্যান মো. হারুনুর রশীদ, এসিআই গ্রুপের নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর, অতিথি বিচারক চিত্রনায়িকা পূর্ণিমা এবং প্রতিযোগিতার প্রধান বিচারক ফেরদৌস আহমেদ ও মেহের আফরোজ শাওন এবং ক্রাউন পরিয়ে দেন সেরা নাচিয়ে সিজন-টু ইভানা।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)