JanaBD.ComLoginSign Up

ওয়াটার নয়, পানি, ঠাণ্ডা পানি:ওর্য়ানার

ক্রিকেট দুনিয়া 15th May 2016 at 3:57pm 745
ওয়াটার নয়, পানি, ঠাণ্ডা পানি:ওর্য়ানার

এবারের আইপিএলে সবচেয়ে আলোচিত নাম বাংলাদেশী কাটার মাষ্টার মুস্তাফিজুর রহমান। তার জন্য বাংলা চর্চা করছেন সয়ং হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওর্য়ানার এটা পুরনো খবর।আইপিএলের পাঞ্জাবের বিপক্ষে পরবর্তী ম্যাচ খেলতে মোহালির উদ্দেশ্যে যাত্রা শুরু করার কিছুক্ষন পরই ক্রিকেটারদের ভিডিও ধারন করা হচ্ছে, মজা করে ক্যামেরাই কেড়ে নিতে গেলেন বাংলাদেশের তরুণ এই পেসার।

এই ঘটনায় হেসে উঠলেন হায়দরাবাদ সতীর্থ ভারতীয় জাতীয় দলের পেসার ভুবেনেশ্বর কুমারও। মজাটা বুঝলেন ক্যামেরাম্যানও। মাঠের মধ্যে কিংবা বাইরে, সবসময়েই সতীর্থদের আগ্রহের কেন্দ্রেবিন্দু মুস্তাফিজ। তরুণ এই পেসার পারফরম্যান্স দিয়েই জয় করে নিয়েছেন সবার মন।

প্লেন থেকে নেমে টিম বাসে ওঠার পর পানির জায়গাটা ছিলো ওয়ার্নারের সামনেই। কোন এক সতীর্থ বোতল নিতে আসলে ওয়ার্নার তাকে জিজ্ঞেস করলেন, 'পানি?' উত্তর আসলো, 'ওয়াটার।', জবাবে ওয়ার্নার আবারো 'পানি' বলেই দিয়ে দিলেন। বোঝা যাচ্ছে, ওয়ার্নারের ভাষা অনুশীলনের পারফরম্যান্সও দৈনন্দিন জীবনে একেবারে খারাপ না।

গত দুই ম্যাচে মুস্তাফিজের উইকেটশুন্য থাকাটা হতাশ করছে সমর্থকদের। কে জানে, আজকের ম্যাচেই হয়তো স্বরূপে ফিরবেন ‘কাটার মাস্টার’!

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)