JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ভারত দলে থাকছেন না কোহলি!

ক্রিকেট দুনিয়া 17th May 2016 at 11:49pm 1,491
ভারত দলে থাকছেন না কোহলি!

জুন মাসে জিম্বাবুয়ে সফরে যাবে ভারত। এই সফরে বিশ্রাম দেওয়া হতে পারে ভারতের তিনজন ব্যাটসম্যানকে। সেই তালিকায় রয়েছেন রোহিত শর্মা, শিখর ধাওয়ান ও বিরাট কোহলি।

জুন মাসের ১১ তারিখ থেকে শুরু হওয়া জিম্বাবুয়ে সফরে ভারত তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

এ বিষয়ে বিসিসিআইয়ের একজন উর্ধ্বতন কর্মকর্তা বলেন, ‘এটা এক প্রকার নিশ্চিত যে জিম্বাবুয়ে সফরে কোহলি ও রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া হবে। গেল ছয় মাস ধরে তারা টানা ক্রিকেট খেলে যাচ্ছে। তাই তাদেরকে বিশ্রাম দেওয়ার কথা ভাবা হচ্ছে। যাতে করে ওয়েস্ট ইন্ডিজ সফরে তারা সচেজ ও তরতাজা হয়ে নামতে পারে। জিম্বাবুয়ে সফরে শেখর ধানওয়ানের থাকার সম্ভাবনাও কম।’

চলতি বছরের জানুয়ারি মাস থেকে কোহলি একটি আন্তর্জাতিক ম্যাচও মিস করেননি। আইপিএলে কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে নেতৃত্ব দিচ্ছেন। চলতি মৌসুমের সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় তিনি শীর্ষে অবস্থান করছেন।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সোমবারের ম্যাচে তাকে কিছুটা আহত মনে হয়েছিল। কিন্তু তারপরও খেলে গেছেন। তুলে নিয়েছেন চলতি আইপিএলে নিজের পঞ্চম হাফ সেঞ্চুরি। ইতিমধ্যে তিনটি সেঞ্চুরিও হাঁকিয়েছেন বর্তমান সময়ের সেরা এই ব্যাটসম্যান।

গেল অক্টোবরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষের সিরিজ দিয়ে শুরু। এরপর এ পর্যন্ত কোহলি ৪টি টেস্ট, ১০টি ওয়ানডে ও ১৫টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তার উপর নিয়মিত খেলে যাচ্ছেন আইপিএলে। ইতিমধ্যে আইপিএলে বেঙ্গালুরুর হয়ে তিনি ১২টি ম্যাচ খেলেছেন।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)