Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_782bni501rkai5dh302eoquen7, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
মোবাইল আসক্তি, বাসর ঘরেই তালাক - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মোবাইল আসক্তি, বাসর ঘরেই তালাক

সাধারন অন্যরকম খবর 18th May 2016 at 2:00pm 1,470
মোবাইল আসক্তি, বাসর ঘরেই তালাক

অতিরিক্ত মোবাইল আসক্তির কারণে নতুন বউকে বাসর রাতেই তালাক দিয়েছে তার স্বামী। ঘটনাটি ঘটে সৌদি আরবে।

ব্রিটেনের ডেইলি মিররের খবরে বলা হয়, বিয়ের রাতে যৌনকর্ম করার বদলে ওই নতুন বউ তার বন্ধুদের মোবাইলে মেসেজ করা নিয়ে ব্যস্ত থাকায় স্বামী বিরক্ত হয়ে তাকে তালাক দেন। তবে খবরে তাদের নাম প্রকাশ করা হয়নি।

তাদের বিয়ে উৎযাপনের জন্য তারা বাহরাইনের মানামা হোটেল উঠেছিল। কিন্তু বাসর রাতে স্বামীর কথায় মনযোগ না দিয়ে নতুন স্ত্রী তার সেইসব বন্ধুদের সঙ্গে ব্যস্ত ছিল, যারা বিয়ে উপলক্ষে তাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিল।

খবরে বলা হয়, নতুন বর তার স্ত্রীকে মেসেজ পাঠানো বন্ধ করতে বলার পরও সে চালিয়ে যায়। ফলে বরের তীব্র রাগ জন্মায় স্ত্রীর ওপর। যার কারণেই বিলম্ব না করেই তালাক দিয়ে দেয় সে।

বরের এক আত্মীয় সৌদি দৈনিক আল-ওয়াতানকে জানান, ‘স্বামী তার স্ত্রীকে জিজ্ঞেস করেছিল, কে বেশি গুরুত্বপূর্ণ। সে নাকি তার বন্ধুরা? জবাবে স্ত্রী জানায়, তার বন্ধুরা।’

তর্কের এক পর্যায়ে বর রেগে গিয়ে হোটেল কক্ষ ত্যাগ করেন এবং স্ত্রীকে তালাক দিয়ে দেয়। আত্মীয়-স্বজনরা তাদের বুঝাতে চেষ্টা করলে স্বামী তার জায়গায় অটল থাকেন।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)