JanaBD.ComLoginSign Up

সম্পর্ক হোক আরও রঙিন

লাইফ স্টাইল 20th May 2016 at 9:34am 192
সম্পর্ক হোক আরও রঙিন

সম্পর্কে যদি কোনো রোমান্স না থাকে তাহলে সেই সম্পর্ক বড়ই নিরস হয়ে যায়। সব কিছুই বড্ড একঘেয়ে লাগে।

সম্পর্ক যত পুরনো হোক না কেন তাতে থাকা চাই রোমান্টিকতা। এ জন্য খরচের প্রয়োজন নেই। সম্পর্ক কখনও একঘেয়ে হতে দেবেন না। এতে দূরত্ব তৈরি হয়।

যদি আপনার কখনো মনে হয় সম্পর্ক একঘেয়ে হয়ে যাচ্ছে তবে নতুন করে ঝালিয়ে নিন। রইল কিছু টিপস.....

→ সঙ্গী অথবা সঙ্গিনীকে নিয়ে একসঙ্গে সময় কাটাতে চান? নিজের ইচ্ছা মনে চেপে রাখবেন না। এর চেয়ে কোনো রেস্টুরেন্ট বুক করে নিন। তাকে জানিয়ে দিন কোথায় দেখা করবেন। জীবনটাকে একটু রোমান্টিক করে তুলুন।

→ সঙ্গী অথবা সঙ্গিনীর প্রতি পদক্ষেপেই অহেতুক ভুল খুঁজে বের করবেন না। সম্পর্কের ক্ষেত্রে তা খুবই অস্বাস্থ্যকর। একে অপরের সম্পর্কে রোজকার প্রশংসাই সম্পর্কের চাবিকাঠি। সম্পর্কে রোমান্সও টিকিয়ে রাখে।

→ দেশের বাইরে ছুটি কাটানো বা ফাইভ স্টার হোটেলে ডিনার অবশ্যই ভীষণ রোমান্টিক একটা ব্যাপার। কিন্তু সেটা তো আর রোজ রোজ সম্ভব নয়। এর থেকে সময় পেলে সঙ্গিনীকে পছন্দের খাবার বানিয়ে দিন। এই ছোটখাটো ব্যাপারগুলোও কিন্তু অনেক বেশি ছাপ ফেলে।

→ সারাদিন ঘাড় গুঁজে কাজ করার পর খুব স্বাভাবিকভাবেই আপনার সঙ্গী অথবা সঙ্গিনী ক্লান্ত হয়ে বাড়ি ফেরেন। তার উপর বেশি ঘ্যানঘ্যান করবেন না। কথা বলে অবসাদ কাটানোর চেষ্টা করুন। প্রয়োজনে তাকে আরামদায়ক ম্যাসাজ দিন।

→ মাঝে মধ্যেই সঙ্গী অথবা সঙ্গিনীকে উপহার দিয়ে চমকে দিন। হতে পারে আপনাদের সম্পর্ক অনেক দিনের পুরনো। তা সত্ত্বেও নিজেকে অগোছালো করে রাখবেন না। আকর্ষণীয় করে তুলুন।

→ পুরনো দিনগুলির কথা মনে করুন। সেই সময়ে কোন বিষয়গুলো আপনার সঙ্গী অথবা সঙ্গিনীকে আনন্দে মাতিয়ে তুলত মনে করুন। আজ না হয় আর একবার সেই দিনগুলোতে ফিরে গিয়ে চমকে দিলেন তাকে।

→ সম্পর্কের মধ্যে যে বিষয়গুলো কুপ্রভাব ফেলে তা মন থেকে দূরে সরিয়ে ফেলুন। তা না হলে হাজার চেষ্টা করেও জীবনে রোমান্স ফিরিয়ে আনতে পারবেন না।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)