JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মাত্র ২৩৯০ টাকায় সিম্ফনি স্মার্টফোন দিচ্ছে রবি

Robi Axiata 20th May 2016 at 2:30pm 1,039
মাত্র ২৩৯০ টাকায় সিম্ফনি স্মার্টফোন দিচ্ছে রবি

মোবাইল ফোন অপারেটর রবি ও হ্যান্ডসেট কম্পানি সিম্ফনি যৌথভাবে বাজারে এনেছে দেশের সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোন। সিম্ফনি ই১২ ও ই৫৮ স্মার্টফোন দুটির দাম যথাক্রমে ২৩৯০ ও ২৫৯০ টাকা।

আজ বৃহস্পতিবার টেলিকম অপারেটর রবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, স্বল্পমূল্যের এই স্মার্টফোন দুটির সঙ্গে থাকছে রবির আকর্ষণীয় বান্ডেল অফার। রবি গ্রাহকরা যেকোনো একটি হ্যান্ডসেট কিনলে পাবেন ৫ শ মিনিট ফ্রি টকটাইম (যেকোনো অপারেটর) এবং তিন জিবি ইন্টারনেট ডেটা। বান্ডেল অফারের মেয়াদ থাকবে ৩০ দিন। দেশের যেকোনো রবি সেবাকেন্দ্র ও সিম্ফনির আউটলেট থেকে হ্যান্ডসেট দুটি কিনতে পারবেন গ্রাহকরা।

সিম্ফনি ই১২ হ্যান্ডসেটটির স্ক্রিনের আকার ৩ দশমিক ৫ ইঞ্চি এবং ই৫৮ হ্যান্ডসেটটির স্ক্রিনের আকার ৪ ইঞ্চি। দুটি হ্যান্ডসেটেই রয়েছে ডুয়েল সিম, ১ গিগাহার্টজ সিঙ্গেল-কোর প্রসেসর ও ২৬৫ এমবি র‌্যাম। হ্যান্ডসেট দুটিতে একবছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

দেশের সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোন চালুর ব্যাপারে রবির বিজনেস অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) জ্যঁ-মিশেল আর্নড শানুট বলেন, গ্রাহকদের জন্য স্মার্টফোন কেনার ক্ষেত্রে দাম একটি অন্যতম বাধা। অন্যদিকে, স্মার্টফোনের ব্যবহার স্বল্পতার কারণে ইন্টারনেট ব্যবহারের বৃদ্ধিও বাধাগ্রস্ত হচ্ছে। এ সীমাবদ্ধতা কাটিয়ে উঠতেই রবি সিম্ফনির সঙ্গে যৌথভাবে বাজারে এনেছে এই স্মার্টফোন দুটি। আমাদের বিশ্বাস, এর ফলে সমাজের সব স্তরে ইন্টারনেট পৌঁছে যাবে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)