JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ভারতের অধিনায়ক আজিঙ্কা রাহানে!

ক্রিকেট দুনিয়া 20th May 2016 at 9:09pm 846
ভারতের অধিনায়ক আজিঙ্কা রাহানে!

আগামী ১১ থেকে ২০ জুন সংক্ষিপ্ত সফরে জিম্বাবুয়ে যাচ্ছে ভারত। আর এ সফরে দলে বড় কিছু পরিবর্তন আনতে যাচ্ছে নির্বাচক কমিটি।

বিরাট কোহলি ও রোহিত শর্মা বিশ্রাম পাবেন সেটা আগেই জানা ছিল। এবার শোনা গেল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেও বিশ্রামে রাখতে পারেন নির্বাচক কমিটি।

জিম্বাবুয়ে সিরিজটাকে ব্যবহারই পরীক্ষা হিসেবে ব্যবহার করে আসে ভারত। এবারও তার ব্যাতিক্রম হচ্ছে না। ধোনি-কোহলিদের বিশ্রাম দিয়ে জিম্বাবুয়ে সফরে যাচ্ছে তারা। আর এ সফরে ধোনির পরিবর্তে দলের অধিনায়ক করা হতে পারে আজিঙ্কা রাহানেকে।

জিম্বাবুয়ে সফরে দল নির্বাচন করতে এরই মধ্যে কয়েকদফা বৈঠক করেছেন নির্বাচক কমিটি। আর সেখানকার নির্ভরযোগ্য সূত্র জানাচ্ছে ধোনির বাদ পড়া একরকম নিশ্চিত। তার জায়গায় নেতার পদে দেখা যাবে আজিঙ্কা রাহানেকে, এর আগে গত বছর এই রাহানেই জিম্বাবুয়ের মাটিতে ভারতের অধিরাযকত্ব করেছিলেন।

বোর্ডের একটি সূত্র পিটিআইকে বলেছে, ধোনির ক্ষেত্রে একটু আলাদা করে ভাবছে বোর্ড, যদিও তিনি এখন আর টেস্ট খেলেন না। আমরা সিদ্ধান্তটা ধোনির উপর ছেড়ে দিয়েছি। এই সিরিজটা না খেললে আগামী মার্চ অবধি ও আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকবে। আর ও না থাকলে সিরিজে নেতৃত্ব পাবে আজিঙ্কা রাহানে।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)