JanaBD.ComLoginSign Up

কোপা আমেরিকার জন্য আর্জেন্টিনার জাতীয় দল ঘোষণা

ফুটবল দুনিয়া 21st May 2016 at 1:20pm 488
কোপা আমেরিকার জন্য আর্জেন্টিনার জাতীয় দল ঘোষণা

চমক নিয়েই কোপা আমেরিকার জন্য আর্জেন্টিনার জাতীয় দল ঘোষণা করেছেন দলীয় কোচ জেরার্ডো মার্টিনো। আগামী ৩ জুন থেকে শুরু হতে যাওয়া এবারের লাতিন আমেরিকার সর্বোচ্চ ফুটবল আসরটির জন্য ঘোষিত দলে নেই কার্লোস তেভেজ। ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড দলে আসা-যাওয়ার মিছিলটা আরো লম্বা হলো। তেভেজের মতো দলে জায়গা হয়নি জুভেন্টাসের হয়ে দুর্দান্ত ফর্মে থাকা পাওলো দিবালারও।

এদিকে পিএসজি ছেড়ে চীনে পাড়ি জমানো এজিকুয়েল লাভেজ্জির জায়গা হয়েছে মার্টিনোর দলে। দিবালা কিংবা তেভেজের বিকল্প হলেন লাভেজ্জি! আর্জেন্টিনার আক্রমণভাগে লাভেজ্জির পাশাপাশি লিওনেল মেসির সঙ্গে রয়েছেন গঞ্জালো হিগুয়েইন, সার্জিও আগুয়েরো, অ্যাঙ্গেল ডি মারিয়া ও নিকোলাস গাইতান।

গোলরক্ষকের তালিকায়ও থাকছে চমক। গত দুটি মৌসুম রিয়াল সোসিয়েদাদের হয়ে দুর্দান্ত পারফর্ম করা জেরোনিমো রুয়িকে দলে রাখেননি মার্টিনো। সার্জিও রোমেরো, নাহুয়েল গুজমান ও মারিয়ানো আন্দুজারের ওপর আস্থা রেখেছেন আর্জেন্টিনার কোচ।

কোপা আমেরিকার জন্য আর্জেন্টিনার চূড়ান্ত দল:
গোলরক্ষক: নাহুয়েল গুজমান, মারিয়ানো আন্দুজার ও সার্জিও রোমেরো।

ডিফেন্ডার: গ্যাব্রিয়েল মারকাদো, জোনাথন মেইদানা, ভিক্টর কেস্তা, ফাকুন্দো রনকাগলিয়া, মার্কোস রোহো, নিকোলাস ওটামেন্দি ও রামিরো ফুনেস মোরি।

মিডফিল্ডার: লুকাস বিলিয়া, এরিক লামেলা, হাভিয়ের পাস্তোরে, হাভিয়ের মাচেরানো, অগুস্তো ফার্নান্দেজ, মাতিয়াস ক্রানেভিতার ও এভার বানেগা।

ফরোয়ার্ড: অ্যাঙ্গেল ডি মারিয়া, নিকোলাস গাইতান, এজেকিয়েল লাভেজ্জি, লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়েইন ও সার্জিও আগুয়েরো।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)