JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বিয়ের খবর সত্য : রুবেল

খেলাধুলার বিবিধ 21st May 2016 at 5:13pm 697
বিয়ের খবর সত্য : রুবেল

জাতীয় দলের পেসার রুবেল হোসেন বিয়েও করেছেন, দিব্যি সংসারও করছেন। নিজ মুখেই স্বীকার করেছেন রুবেল হোসেন।

বাড়তি কোনো কথা বলতে রাজী হলেন না শুধু জানালেন পরিবারের সম্মতিতে বিয়ে করেছেন অনেক আগেই। ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে জায়গা পাননি রুবেল। দল যখন ভারতে বিশ্বকাপে খেলার প্রস্তুতি নিচ্ছিলেন তখন বিয়ের কাজটি শেষ করেছেন ডানহাতি এ পেসার।

রুবেল হোসেন কবে বিয়ে করবেন তা নিয়ে অনেকেরই আগ্রহ ছিল। আগ্রহের কেন্দ্র বিন্দুতে ছিলেন রুবেলের প্রাক্তন প্রেমিকা মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপিও। হ্যাপির করা নারী নির্যাতন মামলায় রুবেলকে জেলে পর্যন্ত যেতে হয়েছিল। পরবর্তী ওয়ানডে বিশ্বকাপের আগে বিসিবির বিশেষ হস্তক্ষেপে রুবেলকে আইনি জটিলতা থেকে মুক্তি পান।

আপনার স্ত্রীর নাম কি? কিভাবে পরিচয়? এখন কি আপনার মিরপুরের ফ্ল্যাটেই আছেন? প্রশ্নগুলো শুরু করতেই রুবেল হোসেন, ‘মাঠে আসেন সামনা-সামনি কথা হবে।’

যতটুকু জানা গেছে বিয়ের পর বউ নিয়ে মিরপুরের নিজস্ব ফ্ল্যাটেই আছেন রুবেল হোসেন। দাম্পত্য জীবন দারুণ কাটছে দুজনের। সতীর্থদের কাছ থেকে শোনা গেল পরিবারের পূর্বের পছন্দের মেয়েকেই বিয়ে করেছেন রুবেল!

কাছের মানুষদের কাছ থেকে আংশিক কিছু জানা গেলেও রুবেলের মুখ থেকে বিয়ের গল্প শোনার অপেক্ষায় অগণিত ক্রিকেটপ্রেমী।

ইনজুরি কাটিয়ে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংকের হয়ে খেলছেন বাগেরহাটের এ পেসার। গতির ঝড় তুলতে না পারলেও সাত ম্যাচে তার প্রাপ্তি নয় উইকেট।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)