JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

রেকর্ডের হাতছানি মিচেল স্টার্কের সামনে

ক্রিকেট দুনিয়া 21st May 2016 at 7:04pm 743
রেকর্ডের হাতছানি মিচেল স্টার্কের সামনে

ইনজুরিতে গেল বছরের নভেম্বর থেকে মাঠের বাইরে রয়েছেন অসি পেস বোলার মিচেল স্টার্ক। কিন্তু ইনজুরি থেকে সুস্থ হয়ে আসন্ন ত্রিদেশীয় সিরিজে অসি দলে জায়গা পেয়ে নিজের সেরাটা দিতে মুখিয়ে আছেন এই বাঁহাতি পেসার। দলে ফিরেই তাকে হাতছানি দিচ্ছে দ্রুততম ১০০ উইকেট নেয়ার রেকর্ডটি।

খুব দ্রুততম সময়েই সুস্থ হয়ে উঠছেন স্টার্ক। আগামী মাসেই ত্রিদেশীয় সিরিজে অসি দলে জায়গা করে নিতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন স্টার্ক। অসি টেস্ট দলের সদস্য জো বার্নস বলেন, ‘সে অনেক দ্রুত বোলিং করতে পারে। খুব নিখুঁত ভাবে লাইন এবং সুইং বজায় রেখে বল করতে পারে। এর আগে তাকে অনেক খারাপ সময়ের ভেতর দিয়ে যেতে হয়েছে। তার নতুন বলে বোলিং করার দক্ষতা অন্যদের থেকে বেশি।’

মাত্র ৪৬ ওয়ানডেতে ৯০ উইকেট নিয়ে ক্রিকেটাঙ্গনে নিজেকে অন্যতম সেরা বোলারদের একজন হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। ওয়ানডে ক্রিকেটে দ্রুততম সময়ে ১০০ উইকেট নেয়ার রেকর্ডটি এখন পর্যন্ত সাকলাইন মুশতাক নিজের দখলে রেখেছেন। কিন্তু যদি আগামী ৬টি ওয়ানডে ম্যাচে স্টার্ক ১০ উইকেট নিতে সক্ষম হন তাহলেই ১৯ বছরের পুরনো রেকর্ডটি নিজের করে নেবেন স্টার্ক।

এর আগে গত মাসে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে অসি দল ঘোষণা করে ক্রিকেট অস্ট্রেলিয়া। ৩-২৬ জুন গায়ানা, সেন্ট কিটস এন্ড নেভিস এবং বার্বাডোজে হবে এই সিরিজ। তার সাথে জস হ্যাজেলউড, ন্যাথান কুল্টারনাইল এবং জন হাস্টিংসের মত পেসাররাও রয়েছেন দলে।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)