JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ মে , ২০১৬

টিভির সময়সূচী 22nd May 2016 at 6:48am 482
টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ মে , ২০১৬

‘আদরের সন্তান’-এ ইলিয়াস কাঞ্চন ও মৌসুমী। এই জুটির প্রথম ছবি এটি। পরিচালক আমজাদ হোসেন। এনটিভিতে সকাল ৮টা ৪৫ মিনিটে।

গল্পসূত্র : শহরের গরিব অটোরিকশা চালক ইলিয়াস কাঞ্চন। তার গাড়িতে যাত্রী হয়ে ওঠে বড়লোকের মেয়ে মৌসুমী। মৌসুমী ভুলে তার হাতব্যাগ রেখে যায় অটোরিকশায়। সেটি ফেরত দিতে গিয়ে মার খান কাঞ্চন, কপালে জোটে চুরির অপবাদ। একপর্যায়ে সর্বস্বান্ত কাঞ্চনের প্রেমে পড়েন মৌসুমী।


‘বজরঙ্গি ভাইজান’-এ সালমান খান ও হর্ষালি মালহোত্রা। পরিচালক কবির খান। দুপুর ১টা ৩০ মিনিটে, স্টার গোল্ডে।

গল্পসূত্র : মায়ের সঙ্গে ভারতে এসে পথ হারিয়ে ফেলে পাকিস্তানি বোবা মেয়ে শাহিদা। শাহিদাকে খুঁজে পায় পবন। পবন তার নাম দেয় মুন্নি। অবশেষে জানতে পারে মুন্নি পাকিস্তানি। মুন্নিকে নিয়ে পাকিস্তানযাত্রা করে পবন।


‘বাস্তু-শাপ’-এ পরমব্রত চ্যাটার্জি, রাইমা সেন ও আবীর চ্যাটার্জি। পরিচালক কৌশিক গাঙ্গুলী। আজই প্রথমবার টিভিতে দেখা যাবে এ ছবি। রাত ৯টা ৩০ মিনিটে, কালারস বাংলায়।

গল্পসূত্র : বাস্তু শাস্ত্র ও চাইনিজ দর্শন ‘ফেঙ শুই’-এর ধারণা নিয়ে প্রেমের গল্প লিখেছেন কৌশিক। সাবেক সেনা কর্মকর্তা অর্জুনের আমন্ত্রণে দার্জিলিং আসেন অসম বয়সী দুই বন্ধু তিমির ও কৌশল। জড়িয়ে পড়েন অর্জুনের পারিবারিক সমস্যার সঙ্গে। অর্জুনের স্ত্রী বন্যার সঙ্গে ভাব হয় কৌশলের।


‘জুপিটার অ্যাসেন্ডিং’-এ শ্যানিং টাটুম ও মিলা কুনিস। এইচবিওতে দুপুর ১টা ৩০ ও রাত ৯টা ৩০ মিনিটে।

গল্পসূত্র : নিজের জীবন নিয়ে অতৃপ্ত জুপিটার জোন্স। মিলিটারি হান্টার কেইনের সঙ্গে দেখা হওয়ার পর বদলে যায় তার জীবন। ভিনগ্রহের প্রাণীদের আক্রমণে পৃথিবীর অস্তিত্ব তখন প্রায় বিপন্ন। এই দুজন রক্ষা করে পৃথিবীকে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)