JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

'নেইমারকে পেতে চায় বিশ্বসেরা তিন ক্লাব'

ফুটবল দুনিয়া 22nd May 2016 at 7:35am 464
'নেইমারকে পেতে চায় বিশ্বসেরা তিন ক্লাব'

ব্রাজিলের অধিনায়ক ও বার্সেলোনার তারকা ফরোয়ার্ড নেইমারকে পেতে মুখিয়ে আছে রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজি। এরই মধ্যে বিশ্বসেরা এ তিন ক্লাব নেইমারকে আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে বলে খবর প্রকাশ করেছে ব্রাজিলের পত্রিকা গ্লোবোএস্পোর্তে।

নেইমারের সঙ্গে বার্সেলোনার বর্তমান চুক্তির মেয়াদ আছে ২০১৮ সাল পর্যন্ত। তার সঙ্গে নতুন চুক্তি নিয়ে সমঝোতায় পৌঁছানোর বিষয়গুলো কোপা দেল রের ফাইনালের পর বার্সেলোনা ঘোষণা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আর অগাস্টে রিও দে জেনেইরো অলিম্পিক শেষে নতুন চুক্তি হতে পারে। এবারের অলিম্পিকে তিনজন বেশি বয়সী খেলোয়াড়ের একজন হিসেবে খেলবেন ব্রাজিল অধিনায়ক।

গ্লোবোএস্পোর্তে জানায়, নেইমারের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি করতে পারে বার্সেলোনা। অ্যাথলেটিকো মাদ্রিদের মাঠ ভিসেন্তে কালদেরনে রোববার কোপা দেল রের ফাইনালে সেভিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা।

নেইমারের ঘনিষ্ঠজনদের সূত্র উল্লেখ করে ব্রাজিলের দৈনিকটি জানায়, বার্সেলোনায় নেইমার সুখেই আছেন এবং তিনি কাম্প নউয়ের ক্লাবটিতেই থাকতে চান। নেইমারের বাবা প্রস্তাবগুলোর কথা অস্বীকার করেন।

নেইমারের বর্তমান চুক্তি অনুযায়ী তার বাই-আউট ক্লজ ১৯ কোটি ইউরো। বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করলে এটা ২২ কোটি ইউরো হবে বলে জানায় পত্রিকাটি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)