JanaBD.ComLoginSign Up

জিম্বাবুয়ের বিরুদ্ধে ১৬ সদস্যের দল ঘোষণা ভারতের

ক্রিকেট দুনিয়া 23rd May 2016 at 8:57pm 815
জিম্বাবুয়ের বিরুদ্ধে ১৬ সদস্যের দল ঘোষণা ভারতের

আসন্ন জিম্বাবুয়ে সফরের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। আজ সোমবার মহেন্দ্র সিং ধোনিকে অধিনায়ক করে নেতৃত্বে মুম্বাইয়ে ১৬ সদস্যের এই দল ঘোষণা করা হয়েছে।

সদ্য ঘোষিত এই স্কোয়াডে জায়গা পায়নি বিরাট কোহলি, রোহিত শর্মা এবং শিখর ধাওয়ানকে। তাদেরকে বিশ্রাম দেওয়ার জন্যই জিম্বাবুয়ে সিরিজে দলে নেওয়া হয়নি। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শেষে কোহলির নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে ভারত।

জুনে জিম্বাবুয়ের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। ওই সিরিজে অভিষেকের অপেক্ষায় রয়েছেন পাঁচ তরুণ ক্রিকেটার। তারা হলেন ফাইয়াজ ফজল, যুবেন্দ্র চাহাল, জয়ন্ত যাদব এবং দুই ব্যাটসম্যান করুন নায়ার ও মানদ্বীপ সিং। জিম্বাবুয়ের বিপক্ষে তরুণ একটি দল নিয়েই খেলতে যাবে ভারত। তবে এই দলটিকে নেতৃত্ব দিবেন ২৩৫টি ওডিআই ও ৬৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা অভিজ্ঞ অধিনায়ক ধোনি।

জিম্বাবুয়ে সফরে ভারতের ম্যাচগুলো ১১ জুন থেকে ২২ জুনের মধ্যে সম্পন্ন হবে। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে জিম্বাবুরে রাজধানী হারারেতে।

ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড :
মহেন্দ্র সিং ধোনি, ফাইয়াজ ফজল, মানীশ পান্ডে, করুন নায়ার, আম্বাতি রাইডু, রিশি ধাওয়ান, অক্ষর প্যাটেল, জয়ন্ত যাদব, ধাওয়াল কুলকারনি, জাসপ্রিত বুমরাহ, বারিন্দার স্রান, মানদ্বীপ সিং, কেদার যাদব, জয়দেব উনাদকাত ও যুবেন্দ্র চাহাল।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)