JanaBD.ComLoginSign Up

বাবার পাশে শুয়ে থাকা শিশুকে তুলে নিয়ে ধর্ষণ

আন্তর্জাতিক 24th May 2016 at 9:09am 1,652
বাবার পাশে শুয়ে থাকা শিশুকে তুলে নিয়ে ধর্ষণ

বাবার পাশে শুয়ে থাকা ৭ বছর বয়সী এক শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে ভারতের পশ্চিমবঙ্গের কাঁকিনাড়া চার্লস রোডে সাহু সমাজ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রচণ্ড গরমের জন্য বাড়ির বাইরে বাবার পাশে শুয়ে ছিল বালিকাটি। রাতের এক পর্যায়ে তাকে মুখে চাদর চাপা দিয়ে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে দুর্বৃত্তরা। ওই বালিকাকে রক্তাক্ত অবস্থায় প্রথমে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতাল, পরে অবস্থার অবনতি হলে তাকে কল্যাণী জওহরলাল নেহরু হাসপাতালে স্থানান্তর করা হয়।

জগদ্দল থানা পুলিশ সূত্রে জানানো হয়েছে, কাঁকিনাড়া চার্লস রোডে ওই বালিকার বাড়ি। অত্যন্ত গরমের জন্য বালিকাটি তার বাবা ও দাদুর সঙ্গে বাড়ির বাইরে শুয়ে ছিল। গভীর রাতে দুষ্কৃতীরা সেখানে এসে একটি চাদর দিয়ে ওর মুখ চেপে ধরে তুলে নিয়ে যায় এলাকারই একটি পরিত্যক্ত বাড়িতে। সেখানে তাকে ধর্ষণ করা হয়। শেষ রাতে হঠাৎ ঘুম ভেঙে গেলে বাবা দেখতে পান পাশে মেয়ে নেই। তিনি উঠে পড়েন। দেখতে পান তাঁর মেয়ে বিবস্ত্র অবস্থায় টলতে টলতে এগিয়ে আসছে। শরীরে অত্যাচারের চিহ্ন। কান্নায় ভেঙে পড়ে সে। এলাকার মানুষই তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।‌

এ ঘটনার সর্বস্তরে নিন্দা করা হয়েছে। অবিলম্বে দোষীদের গ্রেফতার করে নিদর্শনমূলক শাস্তির দাবি করা হয়েছে। এটা শুধু নিছক ধর্ষণের ঘটনা, না কোনও রাজনীতি রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। বাবার পাশ থেকে মেয়েকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ অত্যন্ত দুঃসাহসিক কাজ এবং এর পেছনে বড় ধরনের মাথা কাজ করেছে বলে পুলিশ মনে করছে।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)