JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সাসেক্সে না খেললেও টাকা পাবেন মুস্তাফিজ!

ক্রিকেট দুনিয়া 24th May 2016 at 10:47am 727
সাসেক্সে না খেললেও টাকা পাবেন মুস্তাফিজ!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মাতিয়ে তারপরই ইংলিশ কাউন্টি লিগে খেলতে যাওয়ার কথা রয়েছে মুস্তাফিজের। কিন্তু এখনো নিশ্চিত নয় মুস্তাফিজের সাসেক্স যাত্রা। তবে মুস্তাফিজের জন্য সুখবর হল কাউন্টিতে তার খেলা না হলে বিসিবি থেকে প্রাপ্ত পারিশ্রমিক তাকে দিয়ে দেওয়া হবে। এমনটাই জানালেন ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান।

এ নিয়ে আকরাম খান সাংবাদিকদের বলেন, সাসেক্সের হয়ে মুস্তাফিজের খেলা না হলে বিসিবি থেকে প্রাপ্ত পারিশ্রমিক দিয়ে দেওয়া হবে মুস্তাফিজকে। বোর্ড কিন্তু সবসময়েই ক্রিকেটারদের সাহায্য করতে চায়। কাউন্টির ব্যাপারেও এমন কিছু সিদ্ধান্ত হতে পারে। ফলে আর যাই হোক আর্থিক ক্ষতির মুখোমুখি হতে হবে না তাকে।

আকরাম আরও বলেন, যেহেতু ভারতে গিয়ে সে খেলছে, তার আগে ওয়ার্ল্ড কাপ খেলছিল এবং তার আগে ইনজুরিতে ছিল। সেটা কিন্তু আমরা চিন্তা ভাবনা করছি, ইংল্যান্ডে ওর যে চুক্তি আছে সেটার কি হবে। ওর জন্য অতিরিক্ত হয়ে যাচ্ছে কি না। তার মতামত আমরা নিবো। তারপর এটি বোর্ডে আলোচনা করে আমরা একটি সিদ্ধান্ত নিবো।

উল্লেখ্য, ইংল্যান্ডে খেলতে গেলেও সাসেক্সের হয়ে প্রথম তিন ম্যাচ খেলতে পারছেন না মুস্তাফিজ। সেক্ষেত্রে তার অভিষেক হতে পারে ১০ জুন কেন্টের বিপক্ষে। কিন্তু সর্বদাই সজাগ বিসিবি দেশের সেরা অস্ত্রকে কি ইংল্যান্ড পাঠাবে? উত্তর মিলবে মুস্তাফিজ দেশে ফিরলেই।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)