JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ইতালির ইউরো দলে নেই বালোতেল্লি-পিরলো

ফুটবল দুনিয়া 24th May 2016 at 12:59pm 115
ইতালির ইউরো দলে নেই বালোতেল্লি-পিরলো

আগামী মাসের ১০ তারিখেই পর্দা উঠছে ইউরো-২০১৬ টুর্নামেন্টের। ফ্রান্সে অনুষ্ঠিত ওই আসরের জন্য ৩০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে ইতালি। তবে টুর্নামেন্টের অন্যতম ফেভারিট এই দলটিতে জায়গা হয়নি আজ্জুরি অভিজ্ঞ তারকা আন্দ্রে পিরলো এবং স্ট্রাইকার মারিও বালোতেল্লির।

আগামী মৌসুমে চেলসির কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার আগে অ্যন্তোনিও কন্তের এটাই ইতালি জাতীয় দলের হয়ে শেষ মিশন। ৩১ মে’র মধ্যে অবশ্য এই ৩০ সদস্য থেকে ২৩ সদস্যের স্কোয়াড তৈরি করবেন ইতালিয়ান এই কোচ। এরপর তা জমা দেওয়া হবে উয়েফার কাছে।

তবে সদ্য ঘোষিত এই দল ঘোষণা নিয়ে বেশ সমালোচনা চলছে। এসি মিলানের স্ট্রাইকার রিকার্ডো মন্তোলিভো এবং পিএসজি স্ট্রাইকার থিয়াগো মোত্তার ফিটনেস নিয়ে প্রশ্ন উঠেছে। আগামী এক সপ্তাহে নতুন ঘোষিত দল নিয়ে অনুশীলন ক্যাম্পের আয়োজন করবেন ইতালিয়ান কোচ।

★ ইউরোর জন্য ইতালির দল

গোলরক্ষক: জিয়ানলুইজি বুফন, ফেডেরিকো মারচেত্তি, সালভাতর সিরিগু।

ডিফেন্ডার: ডেভিড অ্যাস্টোরি, আন্দ্রে বারজাগলি, লিওনার্দো বোনুচ্চি, জর্জিও চিয়েল্লিনি, অ্যাঞ্জেলো ওগবোনা, ড্যানিয়েল রুগানি, মাত্তেও দারমিয়ান, মাত্তিয়া ডি স্কিগলিও, ডেভিড জাপাকস্তা।

মিডফিল্ডার: মার্কো বেনাচ্চি, জিয়াকোমো বোনভেনচুরা, দানিয়েলে ডি রোসি, আলেসান্দ্রো ফ্লোরেঞ্জি, ইমানুয়েল জিয়াচ্চেরিনি, জর্জিনহো, রিকার্ডো মন্তোলিভো, থিয়াগো মোত্তা, মার্কো পারোলো, স্টেফানো স্টুরারো, ফেডেরিকো বার্নাডেচ্চি, আন্তোনিও কাদিভা, স্টিফেন এল সারাউয়ি।

ফরোয়ার্ড: এডের, সিরো ইমোবিলে, লোরেঞ্জো ইনসিগনে, গ্রাজিয়ানো পেল্লে, সিমোনে জাজা।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)