JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সালমানের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ

বিবিধ বিনোদন 25th May 2016 at 12:07pm 1,571
সালমানের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ

গত মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে বলিউড অভিনেতা সালমান খানের কাছে ক্ষমা চেয়েছেন সংগীত পরিচালক ও গায়ক অরিজিৎ সিং। পরে অবশ্য সে পোস্টটি মুছেও দিয়েছেন তিনি। সালমানের কাছে ক্ষমা চাওয়ার কারণ হলো, ২০১৪ সালে স্টার গ্লিটস অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি উপস্থাপন করেছিলেন বলিউডের এই অভিনেতা। সে সময় আশিকি টু ছবির তুম হি হো গানের জন্য সেরা গায়কের পুরস্কার ঘরে তুলেছিলেন অরিজিৎ। পুরস্কার গ্রহণের জন্য মঞ্চে আসার পর সালমান তাকে বলেছিলেন, ঘুমিয়ে পড়েছিলেন?

উত্তরে জনপ্রিয় এই গায়ক বলেন, আপনারা তো আমাকে ঘুম পাড়িয়ে দিয়েছিলেন। আর এ একটি কথায় না-কি অপমানিত হয়েছেন সল্লু। সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে সালমান খানের পরবর্তী সুলতান ছবির ট্রেলার। সেখানের একটি গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ। এর আগে বলিউডের এই সুপারস্টারের কোনো ছবিতে গান গাননি তিনি। তবে শোনা যাচ্ছে, ছবি থেকে তার গাওয়া গানটি মুছে ফেলা হবে। এ কারণে, সালমানের কাছে ক্ষমা চেয়ে তাকে অনুরোধ করেছেন গানটি যাতে না মুছে ফেলা হয়।

তবে এনডিটিভির দেওয়া একটি প্রতিবেদনে অরিজিৎ সিংয়ের লেখা সেই চিঠিটি সম্পূর্ণ তুলে ধরা হয়েছে। যেখানে তিনি লিখেছেন, আমি আপনাকে অপমান করেছি এই ধরনের ধারণা ভুল। আর যদি কোনো ভুল হয়েও থাকে তা আমার অজান্তে হয়েছে। দয়া করে গানটি মুছবেন না। আপনি অন্য কাউকে দিয়ে গানটি গাওয়াতে চাচ্ছেন ঠিক আছে, কিন্তু অন্তত একটি ভার্সন রাখুন। আমি অনেক গান গেয়েছি। কিন্তু আমার সংগ্রহশালায় আপনার জন্য অন্তত একটি গান রাখতে চাই। তবে এ চিঠির উত্তরে সালমান এখনও কিছু জানাননি। এ বিষয়ে অরিজিৎ লিখেছেন, আশা করছি সে (সালমান) আমার চিঠিটি কোনো না কোনোভাবে পেয়েছেন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)