JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

অশালীন প্রস্তাবে আইপিএলেও নিষিদ্ধ হচ্ছেন গেইল

ক্রিকেট দুনিয়া 25th May 2016 at 7:28pm 1,554
অশালীন প্রস্তাবে আইপিএলেও নিষিদ্ধ হচ্ছেন গেইল

এক নারী সাংবাদিককে অশালীন প্রস্তাব দিয়ে ফেঁসে গেলেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান ক্রিস গেইল। ইতোমধ্যে বিগ ব্যাশ লিগের দল মেলবোর্ন রেনেগাডস তার সঙ্গে চুক্তি নবায়ন করতে অস্বীকৃতি জানিয়েছে। এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকেও নিষিদ্ধ হতে যাচ্ছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এই ব্যাটসম্যান। ভারতীয় ক্রিকেট বোর্ডে (বিসিসিআই) তার আচরণের বিষয়টি উত্থাপিত হতে যাচ্ছে।

‘টাইমস অব ইন্ডিয়া’কে আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা বলেছেন, ‘এক জন খেলোয়াড়ের খেলোয়াড়সুলভ আচারণ করা উচিত। যখন টুর্নামেন্ট চলাকালে আমরা প্রত্যাশা করি খেলোয়াড়রা মার্জিত আচারণ করবে। লিগের সুনাম রক্ষা করে চলবে। এমন বক্তব্য (গেইলের বক্তব্য) কখনো জন সম্মুখে গ্রহণযোগ্য না। আমি বিষয়টি বিসিসিআই সভাপতি ও সেক্রেটারির কাছে উত্থাপন করব।’

শুক্লা আরো জানিয়েছেন যে তিনি বিষয়টি গেইলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যানেজমেন্টকেও জানাবেন। মারমুখী এই ব্যাটসম্যান ২০১১ সাল থেকে বেঙ্গালুরুর হয়ে খেলছেন।

সম্প্রতি এক নারী সাংবাদিক তার সাক্ষাৎকার নিতে গেলে তাকে যৌনতার প্রস্তাব দেন গেইল। এতে ব্যাপক সমালোচনার মুখে পড়েন এই ক্রিকেটার। পরে তিনি এটাকে ফান হিসেবে উল্লেখ করেন।

এর আগেও গেইল বেফাঁস কথা বলেছেন। এ বছরের শুরুতে বিগ ব্যাশ লিগ চলাকালেও আরেক নারী সাংবাদিককেকে অশালীন কথা বলেছিলেন। তাতে সাত হাজার ৫০০ মার্কিন ডলার জরিমানাও দিতে হয়েছিল তাকে।

এবারের আইপিএলে গেইলের দল বেঙ্গালুরু ফাইনাল নিশ্চিত করেছে। কিন্তু ব্যাট হাতে আগের মতো ঝলক দেখাতে পারছেন না তিনি।

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)