JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আবারও লিভারপুলে বালোতেল্লি

ফুটবল দুনিয়া 26th May 2016 at 1:13pm 177
আবারও লিভারপুলে বালোতেল্লি

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুলের সঙ্গে চুক্তির মেয়াদটা আর দুই বছর বাকি আছে মারিও বালোতেল্লির। গত মৌসুমে ধারে ইতালিয়ান সিরি’আর ক্লাব এসি মিলানে খেলতে এসেছিলেন তিনি। কিন্তু স্বদেশি এই ক্লাবটিতে বাজে একটি মৌসুম কাটিয়েছেন মারিও। তাই বালোতেল্লিকে আর না রাখার কথা নিশ্চিত করেছেন এসি মিলান মালিক সিলভিও বারলুসকোনি। তাই আবারও ইংলিশ ক্লাব লিভারপুলে ফেরা লাগতে পারে তারা।

গত বছরের আগস্টে এসি মিলানে যোগ দেন বালোতেল্লি। সান সিরিওদের হয়ে ২০টি লিগ ম্যাচ খেলে মাত্র একটি গোল করেছেন তরুণ এই স্ট্রাইকার। বাজে পারফরম্যান্সের জন্য এবার ইতালির ইউরো দল থেকেও বাদ পড়েছেন বালোতেল্লি।

এবার লিগ টেবিলে সপ্তম স্থানে থেকে মৌসুম শেষ করেছে এসি মিলান। ঘরোয়া লিগে আশানুরূপ সাফল্য দেখাতে না পারায় বরখাস্ত হয়েছেন দলটির কোচ সিনিসা মিহাজলোভিক। নতুন মৌসুম শুরুর আগে নিজেদের ঢেলে সাজাতে চাইছেন এসি মিলান। তাই নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে ক্রিস্টিয়ানো বুরুচ্চিকে। ফর্মহীনতায় ভোগা বালোতেল্লিকেও আর রাখতে আগ্রহী নন বলে জানিয়েছে এসি মিলানের মালিক।

এ প্রসঙ্গে এক সাক্ষাতকারে এসি মিলান মালিক বারলুসকোনি বলেন, ‘আমাদের এখানকার অনেকেই দল ছেড়ে যাবেন। মারিও তাদের মধ্যে একজন, আমাদের সঙ্গে যার চুক্তি শেষ হয়েছে।’

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)